Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (34 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৬-২০১৪

খুন করে মা’র অঙ্গ চিবিয়ে খেল তিন ভাই

খুন করে মা’র অঙ্গ চিবিয়ে খেল তিন ভাই

ম্যানিলা, ০৬ ফেব্রুয়ারী- ‘মায়ের পদতলে সন্তানের বেহশত’- হাদিসে এমন কথা থাকলেও  সেই সন্তানই নিজের মাকে খুন করে মৃতদেহের বিশেষ বিশেষ অঙ্গ চিবিয়ে চিবিয়ে খেয়েছে। ১০ মাস ১০ দিন গর্ভে ধারণ করে তিলে তিলে সন্তানদের লালন পালন করেছেন সেই মাকেই আহারে পরিণত করলো সন্তান নামের কুসন্তানরা।

সম্প্রতি এমন ঘটনায় ঘটেছে ফিলিপাইনে। নিজের গর্ভধারিনী মাকে খুন করে তারই তিন ছেলে মৃতদেহের বিশেষ বিশেষ অঙ্গ চিবিয়েও খেয়েছে। তবে তারা কীভাবে খেয়েছে সে ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।

এ ঘটনায় তিন সন্তানকেই আটক করেছে দেশটির পুলিশ। খুন হওয়া ও তার পাষ- সন্তানরা ফিলিপাইনের মরো মুসলিম সম্প্রদায়ের সদস্য বলে জানা গেছে। খবর ডেইলি মেইলের।

প্রতিবেদনে বলা হয়, গত বুধবার ফিলিপাইনের আমপাতুয়ান রাজ্যের বারানগে কামাসিতে নিজের আবাসস্থল থেকে নিহত মুসালা আমিলের (৫৬) ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ।

পুলিশ দেখতে পায়, লাশের বেশকিছু অংশ নেই। তখন প্রতিবেশীরা পুলিশকে জানান, বেশ কিছুদিন আগে তারা মুসালা আমিলের ছেলেদের ঘর থেকে বেশকিছু অদ্ভূত আওয়াজ শুনতে পান।  
 
পরে নিহতের ছেলে দান্তের (৩৫), পারয়ে (২১) এবং ইবরাহিম (১৮) পুলিশের কাছে স্বীকার করেছেন, লাশের খোয়া যাওয়া অংশগুলো তারা খেয়ে ফেলেছে। তবে তার মাকে তারা খুন করার কথা স্বীকার করেনি।

ছেলেদের দাবি, কেবল অশুভ আত্মাকে তাড়ানোর চেষ্টা করেছে তারা। তবে পুলিশের ধারণা, তারাই তাদের মাকে গত বুধবার রাতে খুন করেছিল।
 
প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই তিন ভাই বেশ কিছুদিন ধরেই মানসিক ভারসাম্যতায় ভুগছে। তবে তারা মাদকাসক্ত ছিল কিনা সে বিষয়ে নিশ্চিত হতে তাদের মাদক পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে।
 
আদিবাসী মরো মুসলিম সম্প্রদায়ের নেতারা বলেছেন, তিন ভাই মিলে ওদের মাকে খুন করেছে। খুন করার পর মৃতদেহের বিভিন্ন অংশ এমনভাবে খেয়েছে তারা যেন জঙ্গলের হিং¯্র জানোয়ার।

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে