Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (26 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০২-০৬-২০১৪

অনন্ত জলিলের ছবিতে কাজ করতে চান সানজিদা প্রীতি

দেওয়ান পারভেজ


অনন্ত জলিলের ছবিতে কাজ করতে চান সানজিদা প্রীতি

ঢাকা, ০৬ ফেব্রুয়ারী- দেশের জনপ্রিয় কবি ফেরদৌস শাহরিয়ার একের পর এক তরুণীকে উত্সর্গ করে চলেছেন কাব্যের বাগদেবীর কাছে। প্রত্যেক তরুণীর মাঝেই তিনি খুঁজে ফিরছেন কাব্যের বাগদেবীর অস্তিত্ব। এই উত্সর্গকাণ্ডে কবিকে সাহায্য করেন স্ত্রী রুপা। কিন্তু একটা সময় সেই রুপাও নিখোঁজ হয়। একের পর এক তরুণী নিখোঁজ হওয়ায় রহস্যেময় গল্প নিয়ে তরুণ নাট্যনির্মাতা আদনান তাবাসসুম সৌরভের নির্মাণ করেছেন ‘রুদ্ধদ্বার কাব্য’ নাটকটি। আগামী ৭ ফেব্রুয়ারি শুক্রবার রাত ৯টায় এসএ টিভিতে প্রচারিতব্য এই নাটকটিতে একজন কবির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সানজিদা প্রীতি। এই অভিনেত্রী তার বর্তমান ব্যস্ততা, ভবিষ্যৎ পরিল্পনাসহ নানা বিষয় নিয়ে প্রতিবেদকের মুখোমুখি হন।
 
একজন কবির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি
ধারাবাহিকের কারণে খণ্ড নাটকে কাজ করার সময় পাইনা। তারপরও মাঝে মাঝে দুয়েকটি খণ্ড নাটকে কাজ করা হয়। সম্প্রতি ‘রুদ্ধদ্বার কাব্য’ নামে একটি খণ্ড নাটকে একজন কবির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি। নাটকটিতে আমার বিপরীতে কবির চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আবুল কালাম আজাদ। নাটকটি মূলত রহস্যময় গল্প নিয়ে গড়ে উঠেছে। নাটকটিতে সময়ে সময়ে আমার চরিত্রটির ধরণ পাল্টে গেছে।
 
ধারাবাহিক নিয়েই ব্যস্ত আছি
টেলিভিশন চ্যানেলগুলোতে ধারাবাহিকের চাহিদা বেশি। তাই ধারাবাহিক নিয়েই ব্যস্ত আছি। কয়েকটি ধারাবাহিক  অনএয়ারে রয়েছে। এর মধ্যে এটিএন বাংলায় ‘প্রজ্ঞা পারমিতা, বাংলাভিশনে ‘লঙ্গরখানা’ ও ‘এলেবেলে’। সম্প্রতি নতুন একটি ধারাবাহিকের শুটিং শুরু করেছি। ‘সাতটি তারার তিমির’ শিরোনামের এই নাটকটি পরিচালনা করছেন আফসানা মিমি। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে এখানে কাজ করছি। মূলত সাত তরুণীর জীবনের ঘটনা নিয়ে নির্মাণ হচ্ছে এই ধারাবাহিকটি।
 
গতানুগতিক নাটকে কাজ করতে চাই
আমি মূলত গতানুগতিক নাটকে কাজ করতে চাই। কারণ আমার সবগুলো নাটককে সবাই ভিন্নধর্মী নাটকে বলে প্রচার করে থাকে। আমি বুঝিনা কেন এগুলোকে গতানুগতিক নাটক বলা হয় না। আসলে এই ধারণার বাইরে বেরিয়ে কাজ করতে হবে।
 
অনন্ত জলিলের ছবিতেও কাজ করতে চাই
সবশেষ আফসানা মিমি পরিচালিত ‘রান’ ছবিতে অভিনয় করেছিলাম। আপাতত নাটক নিয়েই ব্যস্ত আছি। তবে সুযোগ পেলে অবশ্যই চলচ্চিত্রে কাজ করবো। সেটা বাণিজ্যিক হোক আর শিল্পনির্ভর হোক। মোটকথা যেকোনো ধরনের ছবিতে কাজ করতে চাই। সম্ভব হলে অনন্ত জলিলের ছবিতেও কাজ করতে চাই।
 
খুব দ্রুত শুভ খবরটা পাচ্ছেন না
গত বছরের সেপ্টেম্বরে বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও সংগীতশিল্পী জিবরান তানভীরের সঙ্গে আমার আংটি বিনিময় হয়। মূলত ২০০৫ সাল থেকেই জিবরানকে আমি চিনি, তার সঙ্গে আমার বন্ধুত্ব। তবে কাজের চাপ বেশি থাকায় এখনও বিয়ের দিন-তারিখ চূড়ান্ত করা সম্ভব হয়নি। সে হিসেবে খুব দ্রুত শুভ খবরটা পাচ্ছেন না।

 

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে