Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ , ৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.2/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৫-২০১৪

১৩৬ কোটি নিয়ে ভারতে টাইগার উডস

১৩৬ কোটি নিয়ে ভারতে টাইগার উডস

নয়াদিল্লি, ৫ ফেব্রুয়ারি- ভারতে প্রথম বারের জন্য পা রাখলেন গলফ-সম্রাট টাইগার উডস। দুবাই ডেজার্ট ক্লাসিক খেলে সরাসরিই বিশ্বের একনম্বর গল্ফার চলে আসেন দিল্লি। বিমানবন্দরে কঠোর নিরাত্তার ঘেরাটোপে ভিআইপি গেট দিয়ে বাইরে এসে গাড়িতে উঠতে দেখা যায় টাইগারকে।

মঙ্গলবার সকালে দিল্লি গলফ ক্লাবে তার একটি প্রদর্শনী ম্যাচ খেলার কথা। যেখানে টাইগারের সঙ্গে খেলতে দেখা যাবে শিব কাপুর ও অনির্বাণ লাহিড়িকেও।

বলা হচ্ছে, ভারতে আসার জন্য একটি মোটর সাইকেল কোম্পানির তরফে টাইগার অ্যাপিয়ারেন্স ফি দেওয়া হচ্ছে ২২ লক্ষ ডলার রুপির অঙ্কে ১৩৬ কোটি। যদিও ইংল্যান্ডের প্রথম সারির একটি দৈনিক দাবি করেছে, ভারত সফর থেকে টাইগার আরও বেশি ফিরবেন। অর্থাৎ, 'অ্যাপিয়ারেন্স ফি' হিসেবে যা দেখানো হচ্ছে, তার থেকে আসলে যা অনেক বেশি।

দিল্লি পৌঁছনোর আগে দুবাইয়ে ভারত সফর নিয়ে তাকে প্রশ্ন করা হলে বলেন, 'আমি ওখানে কখনো যাইনি। এবারই প্রথম। তাই নিশ্চই এই সফর ভালো হবে। এরপর আমি আমার ছেলে-মেয়ের কাছে যাব।'

টাইগার উডসের প্রথমবার খেলা নিয়ে প্রশাসনের তরফে বাড়তি সচেতনতা। ডিজিসিকে মুড়ে ফেলা হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তার বেড়াজালে। যা এড়িয়ে সাধারণ মানুষ এবং সংবাদমাধ্যমের একটা বড় অংশের ঢোকা প্রায় অসম্ভব। মঙ্গলবার ১৪টা মেজর জয়ী যখন দিল্লিতে খেলবেন, তখন কিছু আমন্ত্রিত সদস্যকেই ক্লাবে ঢুকতে দেওয়ার ছাড়পত্র দেয়া হয়েছে। ক্লাবের বেশিরভাগ সদস্যেরও মঙ্গলবার সকালে প্রবেশ নিষেধ৷ ডিজিসি-র পক্ষ থেকে টাইগারকে সংবর্ধনা দেয়া হবে।

গল্ফের এই সুপার-আইকনের দেশে পা রাখা নিয়ে উচ্ছ্বসিত শিব কাপুর৷ বলছেন, 'ভারতে ওর আসার ব্যাপক প্রভাব পড়বে। শুধু রাজধানীই নয়, গোটা দেশ জুড়েই এই ছোট সফর নিয়ে ব্যাপক উন্মাদনা।' সঙ্গে সংযোজন, 'টাইগার বিশ্বের এক জন শীর্ষ তারকা।

গলফ ছাপিয়ে তার আবেদন। এমন একজন তারকা যখন প্রথমবারের জন্য কোনও দেশে আসেন, তখন তা নিয়ে এই উন্মাদনা স্বাভাবিক। আমাদের এই ক্রিকেট পাগল দেশে এই এক দিনের জন্য অন্তত শচিন টেন্ডুলকার বা বীরেন্দ্র শেবাগের উপর থেকে সব আলো টাইগার নিয়ে যাবেন।

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে