Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ , ১ পৌষ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (140 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৫-২০১৪

কথিত নির্বাচন বাতিলের দাবিতে স্পেনে বিক্ষোভ ও মানববন্ধন

বকুল খান


কথিত নির্বাচন বাতিলের দাবিতে স্পেনে বিক্ষোভ ও মানববন্ধন

মাদ্রিদ, ৪ ফেব্রুয়ারি- আওয়ামী সরকারের কথিত নির্বাচন ও বিরোধী দলের রাজনৈতিক কর্মসূচীর উপর অন্যায়ভাবে বাধাসহ গণতন্ত্র এবং মানবাধিকার পূনরুত্থানের দাবীতে বিশাল বিক্ষোভ সমাবেশ, কালো পতাকা প্রদর্শনসহ মানববন্ধন করেছে স্পেন ছাত্রদল, যুবদল ও ইলিয়াছ আলী মুক্তি সংগ্রাম পরিষদসহ মানবাধিকার সংস্থা জাগো বাংলাদেশ।
গতকাল কনকনে শীত উপেক্ষা করে স্পেনের বাংলাদেশ অধ্যুষিত লাভাপিয়েছ পার্কে জমায়েত হয় বিএনপি, যুবদল, ছাত্রদল ও ইলিয়াছ আলী মুক্তি সংগ্রাম পরিষদের নেতাকর্মীরা।
মানববন্ধন ও কালো পতাকা প্রদর্শন শেষে স্থানীয় একটি রেষ্টুরেন্টে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন, স্পেন যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি রমিজ উদ্দিন। ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু জাফর মোঃ রাসেলের পরিচালনায় বক্তব্য রাখেন- স্পেন বিএনপির সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম পংকি, বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সভাপতি জিয়াউর রহমান খান, বাংলাদেশ এসোসিয়েশনের সাধারন সম্পাদক মিনহাজুল আলম মামুন, বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান বিপ্লব, ইলিয়াছ আলী মুক্তি সংগ্রাম পরিষদের আহবায়ক রিয়াজ উদ্দিন লুৎফুর, স্পেন- বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক শরীফ মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোখলেসুর রহমান দিদার, যুবদলের সাধারন সম্পাদক আকবর শেঠ, যুবদলের সহ-সভাপতি আব্দুল আওয়াল খান, ছাত্রদলের সদস্য সচিব হুমায়ুন কবির রিগ্যান, ছাত্রদল নেতা রাসেল আহমেদ, জিয়া পরিষদ নেতা ফরহাদ উদ্দিন প্রমুখ।।

স্পেন

আরও সংবাদ

  •  1 2 > 
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে