Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ , ২ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১০-২০১২

বাংলাদেশী ছবিতে গাইবেন শাকিরা

বাংলাদেশী ছবিতে গাইবেন শাকিরা
কলম্বিয়ান মিউজিক সেনসেশন শাকিরা এবার কণ্ঠ দেবেন বাংলা ছবির জন্য। পরিচালক এনামুল করিম নির্ঝরের পরবর্তী ছবি ‘ডিজায়ার দ্য ফ্লাইং বাটার’র জন্য শাকিরা তার কণ্ঠ দেবেন বলে জানিয়েছেন খোদ নির্ঝর।
 এনামুল করিম নির্ঝর জানান, ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি হবে ছবিটি। এতে সঙ্গীত পরিচালনা করবেন দেবজিত মিশ্র।
 
শাকিরা এই ছবির পাঁচটি গানে কণ্ঠ দেবেন। শুধু তা-ই না, শাকিরাকে এই ছবির জন্য ক্যামেরার সামনে আনারও চেষ্টা করছেন নির্ঝর। ছবির শুটিং হবে বাংলাদেশ, স্কটল্যান্ড, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের মনোরম সব স্থানে।
 
ছবির কলা-কুশলীর ব্যাপারে জানতে চাইলে নির্ঝর জানান, ভারত এবং বাংলাদেশের পরিচিত কিছু মুখ ছবিতে অভিনয় করবেন। তবে, তাদের নাম এবং ছবির পটভূমি ব্যাপারে এখনই মুখ খোলেননি তিনি। নির্ঝর বলেন, “কিছু কৌশলগত কারণে এখনই সব বলা যাচ্ছে না। তবে সময়মতো সবই জানানো হবে।”
 
‘ডিজায়ার দ্য ফ্লাইং বাটার’ ছবির পটভূমির ব্যাপারে নির্ঝর আভাস দেন, “ছবির পটভূমির ব্যাপারে শুধু এতটুকুই বলতে পারি, এই ছবিতে আমরা আমাদের অস্তিত্বের প্রমাণ দেব পুরো বিশ্বকে। বিশ্ব জানবে এই উপমহাদেশের দেশগুলোর মধ্যে বন্ধুত্ব এবং নৈকট্য কত বেশি।”
 
উল্লেখ্য, এনামুল করিম নির্ঝরের এর প্রথম ছবি ‘আহা’(২০০৭)-তেও সঙ্গীত পরিচালনা করেছিলেন দেবজিত। এছাড়ার নির্ঝরের মুক্তি প্রতিক্ষীত আরো একটি ছবি ‘নমুনা’(২০০৯) যা বাংলাদেশের সেন্সরবোর্ডে আটকে, তাতে দেবজিত কাজ করেছিলেন।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে