Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ , ৭ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১০-২০১২

বিয়োন্সের ঘরে চাঁদের আলো

বিয়োন্সের ঘরে চাঁদের আলো
মিউজিক সেনসেশন বিয়োন্সে এবং র‌্যাপার জে জি’র ঘরে এলো ফুটফুটে মেয়ে। শনিবার রাতে নিউ ইয়র্কের লেনোক্স হিল হসপিটালে জন্ম নেয় এই ‘মিউজিকাল কাপল’র প্রথম সন্তান। নবাজতকের নাম ‘আইভি ব্লু কার্টার’।
 রোববার ছোট্ট ‘আইভি ব্লু’-কে পৃথিবীতে স্বাগত জানিয়ে টুইটে সবার আগে শুভেচ্ছা বার্তাটি লিখেন বিয়োন্সে-জে জি ঘনিষ্ঠ বন্ধু অভিনেত্রী গিনেথ প্যালট্রো। তিনি টুইট করেন, “পৃথিবীতে স্বাগতম, ব্লু। তোমাকে অনেক ভালোবাসি।”
 এরপরই টুইটারে ‘বেবি ব্লু’র জন্য শুভেচ্ছা পাঠান বিয়োন্সের সবচেয়ে কাছের বন্ধু আরেক পপস্টার রিহানা। তিনি লিখেন,“পুথিবীতে স্বাগত প্রিন্সেস কার্টার। আন্টি ‘রি’র পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা।”

 

এছাড়াও জে জি’র বন্ধু এবং হিপহপ আইকন রাসেল সিমনস টুইট করেন, “অভিনন্দন প্রিয় বন্ধু বিয়োন্সে এবং জে জি।”

 
এদিকে জানা গেছে, ৩০ বছর বয়সী মা বিয়োন্সে এবং দুইদিনের ছোট্ট নবজাতক এখনো হাসপাতালেই আছেন এবং সুস্থ আছেন। হাসপাতাল কর্তৃপক্ষ এবং প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথম বাবা হওয়া ৪২ বছর বয়সী র‌্যাপার জে জি ওরফে শন কার্টার শনিবার থেকেই মেয়ে এবং স্ত্রীর পাশেই আছেন। সেখানে তাদের সঙ্গে আরো আছেন বিয়োন্সের মা-বাবা এবং বোন। এছাড়াও নবজাতককে দেখতে হাসপাতালে ছুটে আসছেন বিয়োন্সে এবং জে জি’র শুভাকাঙ্ক্ষীরা। সবার হাতে গোলাপী ফুল, গোলাপী বেলুন আর সফট টয়েস।

 

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে