Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ , ২৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.5/5 (22 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৬-২০১৪

যুক্তরাষ্ট্রে শপিং মলে সন্ত্রাসী হামলা, নিহত ৩

যুক্তরাষ্ট্রে শপিং মলে সন্ত্রাসী হামলা, নিহত ৩

মেরিল্যান্ড, ২৬ জানুয়ারি- যুক্তরাষ্ট্রের কলাম্বিয়ায় একটি শপিং মলে এক বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ৩ জন নিহত হয়েছে। শনিবার স্থানীয় সময় সকাল সোয়া এগারটার দিকে এ গুলাগুলির ঘটনা ঘটে। হাওয়ার্ড কাউন্টি পুলিশ এক টুইট বার্তায় জানায়, কলাম্বিয়া শপিং মলে গুলিতে তিন ব্যক্তি প্রাণ হারিয়েছে। কারা নিহত হয়েছে তার বিস্তারিত এখনো জানা সম্ভব হয়নি।

টুইটের অপর এক বার্তায় পুলিশ জানায়, এক নিহত ব্যক্তিকে পরিত্যক্ত বন্দুকের পাশেই পড়ে থাকতে দেখা যায়। তাকে আক্রমণকারী হিসাবে সন্দেহ করছে পুলিশ। এদিকে ঘটনার পরপরই পুলিশ সেখানে পৌঁছায়। তারা আশেপাশের লোকজনকে শপিং মল এলাকা থেকে দূরে থাকার নির্দেশ দিয়েছে।

জানা যায়, সকাল সোয়া এগারটার দিকে ৯১১ নম্বর থেকে ফোন করে পুলিশকে গুলাগুলির কথা জানানো হয়। তবে বেলা সাড়ে ১২টার সময় এ হামলা বন্ধ হয় বলে জানায় পুলিশ। এসময় আর কোন বন্দুকের গুলির আওয়াজ পাওয়া যায়নি।

ঘটনাচলাকালে উপস্থিত ৩ প্রত্যক্ষদর্শী এনবিসি নিউজকে জানান, শটগান থেকে এ হামলা চালানো হয়। শপিং মলে থাকা অপর এক মহিলা ফোনে জানান, হামলা চলাকালে তিনি শপিংমলের ব্যাংক অব আমেরিকাতে আরো অর্ধশত মানুষ নিয়ে আশ্রয় নিয়েছেন। কলাম্বিয়া শপিংমলের এক মুখপাত্র জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের ভিতর চলে আসবে। শপিং মল ইতিমধ্যে বন্ধ করে দেয়া হয়েছে।

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে