Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৯-২০১২

আওয়ামী লীগ ৪১ বছরেও ক্ষমতায় আসতে পারবে না: খালেদা জিয়া

আওয়ামী লীগ ৪১ বছরেও ক্ষমতায় আসতে পারবে না: খালেদা জিয়া
ফেনী, ৮ জানুয়ারি: রোববার রাতে ফেনীর জনসভায় খালেদা জিয়া বলেন, “আওয়ামী লীগ একুশ বছর পর কান্নাকাটি করে জনগণের কাছে ক্ষমা চেয়ে ক্ষমতায় এসেছিলো। এবার যে অপকর্ম করেছে তাতে ক্ষমতা চলে গেলে আর ৪১ বছরেও ক্ষমতায় আসতে পারবে না।”

তিনি বলেন, “এই সরকারের পতন হওয়ার পরই তাদের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে।”

তিনি বলেন, “এই সরকার গত তিন বছরে জনগণকে কিছুই দিতে পারেনি। তারা শুধু বিরোধী দলের নামে মামলা দিয়েছে। এই সরকার দুর্নীতিবাজ, মিথ্যাবাদী, ধোকাবাজ, স্বৈরাচারী সরকার। তারা নির্বাচনের আগে যেসব প্রতিশ্রুতি দিয়েছিলো একটাও পূরণ করতে পারেনি। এদের আর ক্ষমতায় থাকার অধিকার নেই।”

তিনি বলেন, “আমরা ক্ষমতায় গেলে সত্যিকারের গণতন্ত্র ফিরিয়ে আনবো। উন্নয়নের রাজনীতি শুরু করবো। এদেশকে একটি সত্যিকারের গণমুখী কল্যাণ রাষ্ট্রে পরিণত করবো। আমাদের কর্মসূচি হবে গ্রাম উন্নয়নভিত্তিক। প্রতিটি গ্রামে কর্মসংস্থান সৃষ্টি করবো গ্রামের মানুষ আর যাতে শহরে ছুটে না আসে। গ্রামে গ্রামে কল-কারখানা স্কুল কলেজ প্রতিষ্ঠা করা হবে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের উন্নয়নের দর্শন বাস্তবায়ন করা হবে।”

খালেদা জিয়া বলেন, “চট্টগ্রাম থেকে কর্মসূচি ঘোষণা করা হবে। এই কর্মসূচিতে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে অংশ নিতে হবে। ঘুমিয়ে থাকার আর সময় নেই। অনেক সময় নষ্ট হয়েছে। এখন সবাইকে জেগে উঠতে হবে। এই স্বৈরাচারী সরকারকে আন্দোলনের মাধ্যমে বিদায় করা হবে।”
তিনি বলেন, “তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা এই সরকারকেই ফিরিয়ে আনতে হবে। অন্যথায় এদেশে কোনো নির্বাচন জনগণ মেনে নেবে না।”

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুল আউয়াল মিন্টুর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন এলডিপি’র চেয়ারম্যান কর্নেল অব. অলি আহমদ, বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, এমকে আনোয়ার, ড. আবদুল মঈন খান, মির্জা আববাস, যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু, আবুল খায়ের ভূঁইয়া, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, মোশাররফ হোসেন এমপি, ভিপি জয়নাল এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক, জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল অধ্যাপক মুজিবুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মিয়া গোলাম পরওয়ার, ডা. আবদুল্লাহ মোহাম্মদ তাহের, নুরুল ইসলাম বুলবুল, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, এনডিপি’র চেয়ারম্যান গোলাম মোর্তুজা, রাশেদা বেগম হীরা এমপি, জামায়াতে ইসলামীর ফেনী জেলা আমীর নাজিম ওসমানী, সেক্রেটারী একেএম শামসুদ্দিন প্রমুখ। 
সমাবেশ পরিচালনা করেন রেহেনা আকতার রানু এমপি।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে