Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২২-২০১৪

জিৎকে ছেড়ে দেবের সঙ্গে রবি কিনাগি

জিৎকে ছেড়ে দেবের সঙ্গে রবি কিনাগি

কলকাতা, ২২ জানুয়ারি- মাঝে হলো ছাড়াছাড়ি গেলেম কে কোথায়, আবার দেখা যদি হলো সখা প্রাণের মাঝে আয়'... বছর শুরুতে এমন দু-কলি গাইতেই পারেন দেব আর রবি কিনাগি। কিন্তু এত গান থাকতে খামোখা এই গানটাই বা গাইতে যাবেন কেন তারা? তাহলে কি টানা পাঁচ বছরের যাবতীয় রাগারাগি মান-অভিমানের পাট চুকিয়ে বক্স অফিসে আলোড়ন ফেলে দেয়া জুটি আবার একসঙ্গে? একেবারেই তাই! তবে সব কিছু ভুলেটুলে একেবারে 'প্রাণের মাঝে আয়' বলে সটান হাত না বাড়ালেও দেব আর রবি কিনাগি আবার জুটি বেঁধে সুরিন্দর ফিল্মসের ব্যানারে ছবি করতে চলেছেন খুব শিগগিরি। খবরটা কিন্তু গসিপ নয়। সম্প্রতি সুরিন্দর ফিল্মসের অফিসে ছবির শুভ মহরতও হয়ে গেল।

এখন প্রশ্ন এই, অসাধ্য সাধন কী ভাবে সম্ভব হল? 'পরাণ যায় জ্বলিয়া রে'-র পর তো দেব আর রবি কিনাগি একে অপরের থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন। সেই যে আলাদা হয়েছিলেন তারা, টানা পাঁচ বছরেও তাদের আর মুখোমুখিও করা যায়নি। তা, কী এমন ঘটেছিল তাদের মধ্যে যে প্রায় মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছিল? এই নিয়ে অবশ্য টলিপাড়ার নানা মুনির নানা মত। কেউ কেউ বলেন দেব-শুভশ্রীর প্রেম তখন তুঙ্গে আর সেই প্রেমের গুঁতোয় রবিজিকে শ্যুটিং-এ কম হ্যাপা পোয়াতে হয়নি। আর তার থেকেই নাকি ঝামেলার সূত্রপাত।

নিন্দুকেরা বলছেন, রবিজির জিৎ-প্রীতির কারণও নাকি এটাই। একদিকে রবিজি জিৎকে নিয়ে তরতর বক্স অফিসে তরণী বাইছিলেন; অন্যদিকে দেবও অন্যান্যদের 'কালো ঘোড়া' হয়ে দৌড়াচ্ছিলেন। তাই পারতপক্ষে এই পাঁচটা বছর কেউ কারও চৌকাঠ মাড়াননি। তাহলে এখনই বা কেন একে অপরের চৌকাঠ ডিঙ্গানোর প্রয়োজন হয়ে পড়ল? ইন্ডাস্ট্রির হাওয়ায় জমাটি খবর- সব কিছু মিটমাট হয়ে যাওয়াটা নাকি নেহাতই বাহানা! আসল গল্প হল জিৎ এখন রবিজির হাতছাড়া। পার্টনারশিপ ছাড়া জিত এখন কারও সঙ্গে ছবি করবেন না। স্বাভাবিকভাবেই তাই ফাঁপড়ে পড়েছেন পরিচালক। সুরিন্দর ফিল্মস এটাকেই কাজে লাগিয়েছেন। তাই এই সমঝোতা।

তা, দেব আর রবিজির বন্ধুত্ব না-হয় হলো! কিন্তু ছবি? সেটাকেও তো জমাটি করতে হবে। রবিজির অবশ্য সেদিকে আত্মবিশ্বাসের অভাব নেই। তাহলে ঠিক কেমন হতে চলেছে ছবি? এই নিয়ে এখন অনেক কিছুই ধোঁয়াশা। তবে বিশ্বস্ত সূত্রে খবর, এই ছবিতে হিরো দেব হলেও আরেকজন 'হেভি ওয়েট' কোনো অভিনেতার কথাও ভাবা হচ্ছে। তিনি কে?

সে নিয়েও এখন বিস্তর জল্পনা-কল্পনা। দেব তো কখনই অন্য নায়কের সঙ্গে ছবি করেননি। এবার কি তাহলে সেই অসম্ভবও সম্ভব হবে? অবশ্য এ কথাও ঠিক যে, ছবিতে কোন নায়িকা থাকবেন দেবের বিপরীতে, তা নিয়েও মুখ খুলতে চাইছেন না পরিচালক। তবে হিসেব বলছে, দুই নায়কের মতো এই ছবিতে নাকি নায়িকাও জোড়া হবার সম্ভাবনা। আর এই নায়িকা-দৌড়ে 'মিশর রহস্য' খ্যাত ত্রিধা কিছুটা হলেও এগিয়ে আছেন।

তাহলে ছবির কাজ এখন মহরতের পর আটকে আছে কোন জায়গায়? 'রবিজী এখন চেন্নাই, উনি ফিরলে তবেই সব কিছু নিয়ে আমরা বসব, বিশ্বস্ত সূত্রের এটাই খবর!

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে