Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.4/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২১-২০১৪

এরশাদের ঘরে কে এই সাথী?

এরশাদের ঘরে কে এই সাথী?

ঢাকা, ২১ জানুয়ারি- আর কত ভেলকি দেখাবেন এইচএম এরশাদ। সিএমএইচ থেকে বারিধারার বাসায় ফেরার পর তার বাড়িতে সারাক্ষণই দেখা যাচ্ছে সাথী নামে ১৯-২০ বছরের এক মেয়েকে।

রাজধানীর একটি মহিলা কলেজের ছাত্রী সাথী নাকি রাতযাপনও করছেন এরশাদের প্রেসিডেন্ট পার্ক ভবনে। একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, ওই বাড়িতে শুধু বসবাস করা নয়, রীতিমতো গৃহকর্তীর ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন সাথী।

তবে কি এরশাদ আবারও বিয়ে করেছেন? সাথীর সঙ্গে তাঁর কীসের সম্পর্ক। প্রেসিডেন্ট পার্কে যাতায়াতকারী জাতীয় পার্টির নেতাকর্মীদের মনে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সারাক্ষণ।

এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদ নানা ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে তাঁর সঙ্গে আছেন ঠিকই। পরবর্তীতে মেরি মমতাজকে বিয়ে করলেও ঘর করা হয়নি তাদের। ‘বান্ধবী’ জিনাত মোশাররফকে এরশাদ বিয়ে করেছিলেন বলে জোর গুজব ছিল। দু’জনের কোনো দিন বিষয়টি অস্বীকার করেননি।

এরপর মেধাবী তরুণী বিদিশাকে বিয়ে করেন এরশাদ। তাদের ঘরে জন্ম হয় এরিকের। কিন্তু চারদলীয় জোট সরকারের আমলে বিএনপির সঙ্গে আঁতাতের অংশ হিসেবে বিদিশাকে শুধু তালাকই দেননি এরশাদ, নানাভাবে হয়রানিও করেছেন।

বিবাহবহির্ভূত অসংখ্য নারীর সঙ্গে এরশাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন সময় মুখরোচক আলোচনা আছে। কখনো বিষয়টি এড়িয়ে গেছেন। আবার কখনো মুচকি হেসে কার্যত বিষয়টি স্বীকারই করে নিয়েছেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে