Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (73 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৮-২০১২

কুমিল্লা নব নির্বাচিত মেয়র সাক্কুকে মালয়েশিয়া বিএনপি ও প্রবাসীদের শুভেচ্ছা

কুমিল্লা নব নির্বাচিত মেয়র সাক্কুকে মালয়েশিয়া বিএনপি ও প্রবাসীদের শুভেচ্ছা
মালয়েশিয়া বিএনপি অঙ্গ সংগঠন ও প্রবাসীর পখ্য থেকে শুভেচ্ছা জানায় কুমিল্লা নির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কু ও কুমিল্লা বাসীকে। বৃহস্পতিবার কুমিল্লা সিটি কর্পোরেশণের নির্বাচনে বিএনপি অব্যহতি প্রাপ্ত নেতা ও নাগরিক সমাজের প্রার্থী মনিরুল হক সাক্কু ৬৫ হাজার ৭৪০ পায়। ৩০ হাজার ৩১১ ভোট বেশী পেয়ে আওয়ামী লীগের আফজল খানকে পরাজিত করে কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রথম মেয়র নির্বাচিত হলেন মনিরুল হক সাক্কু।

]বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছা সেবক দলের সহসভাপতি ও মালয়েশিয়া বিএনপি আহবায়ক মাহবুব আলম শাহ,মালয়েশিয়া সদস্য সচিব মোশারফ হোসেন,দৈনিক দিনকাল মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আলী রেজা,বিএনপি নেতা ডঃ মোহাতাব হোসেন, ফরিদুর রহমান ফরিদ, মন্জু মন্সী, ওলিউল্লাহ জাহিদ, কাজী সালাউদ্দিন, এস,এম বসির আলম, হুমায়ন আহম্মেদ, নাসির উদ্দিন নাসির, মিনহাজ,জাহাঙ্গীর আলম, সিরাজুল ইসলাম মাহমুদ, মির্জা সালাউদ্দিন,মনজুখা,জাফর,আবদুল্লাহ আল মামুন লিটন, মন্জু খা, আমিনুল ইসলাম রতন, শাহজাহান হাওলাদার,আক্তারুজ্জামান,ডাঃ সামিম আহম্মেদ, বিপ্লব, আরিফ হোসেন, আহম্মেদ হোসেন সাগর, সাংবাদিক কায়ছার হামিদ হান্নান, রফিকুল ইসলাম ও সকল মালয়েশিয়া প্রবাসীর শুভেচ্ছা নব নির্বাচিত কুমিল্লা বিভাগের মেয়র মনিরুল হক সাক্কুকে।

প্রবিত্র কোররআন তৈলায়াত ও মোনাজাত করেন করেন, মৌলানা হাবিবুর রহমান। নব নির্বাচিত মেয়র মনিররুল হক সাক্কু যেন কুমিল্লা বাসীসহ সকলের মঙ্গলে কাজে আসতে পারে,তিনার উপর আল্লাহের রহমত বর্সিত হউক,তাবেদার সরকারের ৩ বছর পর্ন্ন হলো আজ। এই তাবেদার সরকারের অত্যাচারের মোকাবেলা করতে আল্লাহ নির্বাচিত করেছেন মনিরুল হক সাক্কুকে।সকল কুমিল্লাহ বাসীদের শুভেচ্ছা জানায় মালয়েশিয়া বিএনপি ও প্রবাসী।

মালয়েশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে