Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ , ৫ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.4/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৯-২০১৪

আ.লীগের দু’গ্রুপ ও পুলিশের সংঘর্ষে নিহত ২

আ.লীগের দু’গ্রুপ ও পুলিশের সংঘর্ষে নিহত ২

ঝিনাইদহ, ১৯ জানুয়ারি- সদর উপজেলার টিকারী গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে আরিফ হোসেন ও গুলিবিদ্ধ অবস্থায় পরে শাহ আলম নামে আরও একজন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হন।
 
শনিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।
 
নিহত আরিফ হোসেন টিকারী গ্রামের তৈয়ব আলীর ছেলে। অন্যজনের পরিচয় জানা যায়নি।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, হাট ও গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র বিকালে টিকারী বাজারে ফুরসন্দি ইউপি চেয়ারম্যান স্থানীয় আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শিকদার ও অপর নেতা আবদুল মালেক গ্রুপের লোকজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এ সময় শহিদুল শিকদারের ২ সমর্থককে পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। এরই জের ধরে সন্ধ্যা ৭টার দিকে টিকারী গ্রামের পুরাতনপাড়া ও বাজারে দু’গ্রুপের নেতাকর্মী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ থামাতে পুলিশ গুলিবর্ষণ করে। দুই ঘণ্টাব্যাপী ত্রিমুখি এ সংঘর্ষে ঘটনাস্থলেই আরিফ নিহত হন।
 
এছাড়া গুলিবিদ্ধ অবস্থায় মাগুরা হাসপাতালে ভর্তি শাহ আলম নামে আরও একজন মারা যান।
 
আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ১০ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ও বেশ কয়েকজনকে মাগুরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুগ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।  অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঝিনাইদহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে