Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (54 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০১৪

স্বর্ণ আত্মসাতের ঘটনায় বেনাপোল পোর্ট থানার এএসআই ক্লোজড

স্বর্ণ আত্মসাতের ঘটনায় বেনাপোল পোর্ট থানার এএসআই ক্লোজড


যশোর, ১৬ জানুয়ারি- দেড় কেজি স্বর্ণ আত্মসাতের ঘটনায় বেনাপোল পোর্ট থানার এএসআই (সহকারী উপ-পরিদর্শক) রফিককে ক্লোজড করা হয়েছে। আত্মগোপনে থাকার দুই দিন পর বুধবার রাত ৮টায় থানায় ফিরে আসলে তাকে যশোরে (স্ট্যান্ড রিলিজ) ক্লোজড করা হয়। সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদারকেও যে কোনো সময় ক্লোজড করা হতে পারে বলে জানা গেছে।

এএসআই রফিককে ক্লোজড করার পর আতঙ্কের মধ্যে রয়েছেন থানার ওসিসহ স্বর্ণ আত্মসাতের ঘটনায় জড়িত পুলিশ কর্মকর্তা ও সদস্যরা। তবে, কেউ কেউ মনে করছেন, ওসি ঊর্ধ্বতন কর্তাদের ‘ম্যানেজ’ করার চেষ্টা করছেন।

যদিও ওসি থানায় কর্মরত থাকলে স্বর্ণ আত্মসাতের প্রকৃত রহস্য উদঘাটন বাধাগ্রস্ত হবে বলে সংশ্লিষ্ট থানা পুলিশের একটি পক্ষ দাবি করছে।

অভিযুক্ত এএসআইকে ক্লোজড করার ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি কাইয়ুম আলী সরদার জানান, দুই দিন পর বুধবার সন্ধ্যায় এএসআই রফিক থানায় ফিরে এসেছেন। তাকে পুলিশ সুপারের নির্দেশে পোর্ট থানা থেকে ক্লোজড করা হয়েছে। তিনি জানিয়েছেন তার স্ত্রী অসুস্থ থাকায় কাউকে না জানিয়ে গ্রামের বাড়িতে গিয়েছিলেন। তার ব্যবহৃত মোবাইল ফোনটি হারিয়ে যাওয়ায় দু’দিন ধরে তিনি থানায় যোগাযোগও করতে পারেননি।

উল্লেখ্য, গত ২ জানুয়ারি বেনাপোলের কাগজপুকুর মোড় থেকে ৫১ পিস স্বর্ণের বারসহ মোমিন নামে এক আবাসিক হোটেল ব্যবসায়ীকে আটক করে পোর্ট থানা পুলিশ। তবে, থানায় নিয়ে আসার সময় ১৫ পিস স্বর্ণের বার নিজেদের মধ্যে ভাগবাটোয়ারা করে থানায় ৩৬ পিস জমা দেন এএসআই রফিকসহ দায়িত্বরত পুলিশ

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে