Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০১৪

যশোর-৫ আসনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

যশোর-৫ আসনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

যশোর, ১৬ জানুয়ারি- স্থগিত থাকা যশোর-৫ (মনিরামপুর) আসনের নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছেন স্বতন্ত্র আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বপন ভট্টাচার্য।

এ আসনের মোট ১২২টি কেন্দ্রের ফলাফলে স্বপন ভট্টাচার্য কলস প্রতীক নিয়ে পেয়েছেন ৭৮ হাজার ৪২৪ ভোট।

তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী খান টিপু সুলতান নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৫৮ হাজার ৪১৮ ভোট। স্বপন ভট্টাচার্য ২০ হাজার ৬ ভোটে টিপু সুলতানকে পরাজিত করেছেন।

সহিংসতার কারণে ৫ জানুয়ারি এই আসনের ১২২ কেন্দ্রের মধ্যে ৬০টি কেন্দ্রে ভোট গ্রহণ স্থাগিত হয়ে যায়। স্থগিত এই ৬০টি কেন্দ্রের নির্বাচন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।

স্থাগিত ৬০ কেন্দ্রে স্বপন ভট্টাচার্য পেয়েছেন ৬০ হাজার ৯৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী খান টিপু সুলতান পেয়েছিলেন ২৭ হাজার ৮৮৭ ভোট।

তবে, ৫ জানুয়ারি সম্পন্ন হওয়া ৬২টি কেন্দ্রের ফলাফলে এগিয়ে ছিলেন আওয়ামী লীগ প্রার্থী খান টিপু সুলতান। ওইদিন আওয়ামী লীগের প্রার্থী খান টিপু সুলতান ৩০ হাজার ৫৩১ ভোট পান।

তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বপন ভট্টাচার্য পান ১৮ হাজার ৩৩১ ভোট। জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।

 

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে