Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯ , ২১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০১৪

দশম জাতীয় সংসদের স্থগিত ৭ আসনে বিজয়ী হলেন যারা

দশম জাতীয় সংসদের স্থগিত ৭ আসনে বিজয়ী হলেন যারা

ঢাকা, ১৬ জানুয়ারি- গত ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনে ৫ জেলায় নাশকতা ও সহিংসতার ঘটনায় স্থগিত করা ৭ আসনে বৃহস্পতিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোটগ্রহণ শেষে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। ঘোষিত ফলাফলে বিজয়ীরা হলেন-

বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে জাতীয় পার্টির (এরশাদ) অ্যাড. মুহম্মদ আলতাফ আলী লাঙল প্রতীকে ১৭ হাজার ৮শ’ ৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেপির (মঞ্জু) এটিএম আমিনুল ইসলাম সরকার পিন্টু বাইসাইকেল প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৯৮ ভোট।

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আওয়ামী লীগের মো. মুঞ্জুরুল ইসলাম লিটন নৌকা প্রতীকে ১ লাখ ১০ হাজার ৮শ’ ৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির (এরশাদ) আব্দুল কাদের লাঙল প্রতীকে পেয়েছেন ১২ হাজার ৩শ’ ৩৮ ভোট।

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের ডা. ইউনুস আলী। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ২৭ হাজার ৫শ’ ৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী খাদেমুল ইসলাম খুদি আনারস প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ২শ’ ৪ ভোট।

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৭৪ হাজার ১শ’ ৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী মনোয়ার হোসেন চৌধুরী নৌকা প্রতীকে পেয়েছেন ৩১ হাজার ৩শ’ ২৯ ভোট।
 
যশোর-৫ (মনিরামপুর) আসনের বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী স্বপন ভাট্টচার্য। তিনি কলস প্রতীকে পেয়েছেন ৭৮ হাজার ৪শ’ ২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী খান টিপু সুলতান নৌকা প্রতীকে পেয়েছেন ৫৮ হাজার ৪শ’ ১৮ ভোট।

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন তরীকত ফেডারেশনের এম এ আউয়াল। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৪৯ হাজার ৮শ’ ৮৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম পেয়েছেন ২১ হাজার ৮শ’ ভোট।

দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ১ লাখ ৪১ হাজার ২শ’ ৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়ার্কার্স পার্টির এনামুল হক সরকার পেয়েছেন ২ হাজার ৯২ ভোট।

 

 

 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে