Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (16 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০১৪

আইটেমগার্লের তকমাকে ইতিবাচক হিসেবেই দেখেন বিপাশা কবির

আইটেমগার্লের তকমাকে ইতিবাচক হিসেবেই দেখেন বিপাশা কবির

ঢাকা, ১৬ জানুয়ারি- নোয়াখালীর মেয়ে বিপাশা কবির লাক্সতারকা হিসেবে মিডিয়ায় যাত্রা শুরু করলেও এখন চলচ্চিত্রেই সবচেয়ে বেশি ব্যস্ত সময় পার করছেন। এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যায়নরত এই অভিনেত্রী চলচ্চিত্রের আইটেমগার্ল হিসেবে এরই মধ্যে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

শাহীন সুমন পরিচালিত 'ভালোবাসার রং' ছবিতে প্রথম আইটেমগার্ল হিসেবে পারফর্ম করেন তিনি। এরপর মনতাজুর রহমান আকবরের 'তবুও ভালোবাসি', শাহীন সুমনের 'অন্যরকম ভালোবাসা' ও 'জটিল প্রেম', রাজু চৌধুরীর 'রোমিও ২০১৩', জাকির হোসেন রাজুর 'এর বেশি ভালোবাসা যায় না', বদিউল আলম খোকনের 'নিষ্পাপ মুন্না'সহ আরো বেশ কয়েকটি ছবিতে তাকে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে।

এরপর তিনি জাকির হোসেন রাজুর 'পোড়ামন' ছবিতে অভিনয় করে অভিনয়শিল্পী হিসেবেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। তাই তিনি এখন চলচ্চিত্রে অভিনয়ের দিকেই বেশি ঝুঁকেছেন। বিপাশা ইতোমধ্যেই তিনটি ছবিতে চিত্রনায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবি তিনটি হলো- মীনা ফিল্মসের 'সরি ম্যাডাম', জাজ মাল্টিমিডিয়ার 'পথকলি' এবং মীনা ফিল্মসের নাম ঠিক না হওয়া আরেকটি ছবি। ফেব্রুয়ারি মাস থেকে পর্যায়ক্রমে তিনটি ছবির কাজ শুরু হবে।

এ প্রসঙ্গে বিপাশা কবির বলেন, "একজন আইটেমগার্ল হিসেবে চলচ্চিত্রে আমার যাত্রা শুরু হয়েছে। যে কারণে এ ধরনের চরিত্রেই আমাকে বেশি দেখা গেছে। তবে বিষয়টিকে আমি সব সময়ই ইতিবাচক হিসেবে দেখেছি। এখন আমি বেশ কয়েকটি ছবিতে নায়িকা হিসেবেও অভিনয় করতে যাচ্ছি। আশা করি, নতুন ছবিগুলোয় আমি নিজেকে আরো ভালোভাবে উপস্থাপন করতে পারব।"

এদিকে, বিপাশা তার অভিনীত শাহীন পরিচালিত 'জিরো থেকে হিরো' ছবির শুটিং সম্পন্ন করেছেন। ২০০৯ সালে লাক্সতারকা হিসেবে মিডিয়াতে বিপাশা কবিরের যাত্রা শুরু হয়। সর্বপ্রথম তিনি রুমানা রশীদ ঈশিতার পরিচালনায় একটি নাটকে অভিনয় করেন। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে-ইরানী বিশ্বাসের 'তবুও প্রতীক্ষায়', হিমু আকরামের 'জলছাপ' এবং আলভী আহমেদের 'সমীকরণ'।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে