Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৫ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (23 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০১৪

নিজের বোনের সাথে স্বামীর বিয়ের খবরে আত্মহত্যা

নিজের বোনের সাথে স্বামীর বিয়ের খবরে আত্মহত্যা

ময়মনসিংহ, ১৬ জানুয়ারি- এক মাত্র সন্তান নিয়ে স্বামী-স্ত্রীর সুখের সংসার ভালোই চলছিল। হঠাৎ কাল হয়ে দাঁড়াল স্ত্রীর সুন্দরী ছোট বোন। পরকিয়ার কারণে স্ত্রীর সঙ্গে স্বামীর চলে মনোমালিন্য। তাসের ঘরের মতো ভাঙ্গতে শুরু করে সংসার। মনকে টিকাতে না পেরে ভালোবাসার টানে স্বামী চলে যায় ঢাকায় পোশাক কারখানায় চাকরি করা শ্যালিকার কাছে। তিন দিন পর স্ত্রী জানতে পারেন স্বামী বিয়ে করেছেন ছোট বোনকে। অপমান ও লজ্জা সইতে না পেরে মঙ্গলবার বিকেলে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের বড়হিত ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে নিজের ঘরের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন স্ত্রী রিপা বেগম।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১০ বছর আগে ওই গ্রামের আফসর উদ্দিনের ছেলে ব্যবসায়ী শফিকুল ইসলামের (৩২) সঙ্গে পৌরসদর দত্তপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে রিপা বেগমের বিয়ে হয়। তাদের বায়েজিদ নামে আট বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এ অবস্থায় স্বামী শফিকুল ঢাকায় চাকরি করা শ্যালিকা লাকি আক্তারকে (১৮) দেখভালের সুযোগে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সংসারে শুরু হয় নানা টানাপড়েন। সামান্য ঘটনায় স্ত্রীর ওপর চলে অত্যাচার, নির্যাতন। এ নিয়ে পারিবারিকভাবে সালিসে শফিকুলকে শাসিয়ে দেয় মুরব্বীরা। কিন্তু কোনো শাসন না শুনে শফিকুল শ্যালিকা লাকির সঙ্গে মোবাইল ফোনে সম্পর্ক চালিয়ে যান। এ নিয়ে স্ত্রী রিপার সঙ্গে তর্ক হলে গত শনিবার শফিকুল রাগ করে বাড়ি থেকে চলে যান। হঠাৎ করে গতকাল মঙ্গলবার বিকেলে রিপার মোবাইল ফোনে তাঁর বাবা আব্দুল খালেক জানান যে লাকিকে শফিকুল ঢাকায় বিয়ে করে ফেলেছেন। এ খবর জানার পর রিপা কাউকে কিছু না বলে ঘরের দরজা বন্ধ করে ফেলে।

স্থানীয় বড়হিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন মণ্ডল জানান, স্বামীর বিয়ের খবরে নিজেকে সামলাতে না পেরে দুঃখে ও অপমানে গলায় ফাঁস লাগিয়ে রিপা আত্মহত্যা করেছেন।

ঈশ্বরগঞ্জ থানার উপপরিদর্শক ফারুখ হোসেন জানান, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বামীর বিয়ের খবর শুনেই রাগে ও ক্ষোভে আত্মহত্যার পথ বেছে নেন রিপা।

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে