Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০১৪

আকস্মিক সায়েদাবাদের হুজুরের কাছে গেলেন এরশাদ

আকস্মিক সায়েদাবাদের হুজুরের কাছে গেলেন এরশাদ

ঢাকা, ১৬ জানুয়ারি- কাউকে কিছু না বলেই বুধবার সকালে বারিধারার নিজ বাসভবন থেকে অনেকটা আকস্মিকভাবে বেরিয়ে সায়েদাবাদের পির সাঈদুর রহমান সায়েদাবাদীর সঙ্গে দেখা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ। পরে সেখান থেকে কাকরাইলে জাতীয় পার্টির কার্যালয় ও সব শেষে বেলা একটার দিকে বনানী কার্যালয়ে যান। সেখানে থাকা নেতা-কর্মীদের সঙ্গে কথা বলেন এরশাদ। জাপা নেতারা এরশাদের এই আকস্মিক পরিদর্শনের কথা জানতেন না বলে জানান দলের সভাপতিমণ্ডলীর সদস্য আহসান হাবীব লিংকন।

টানা ৪৫ দিন একরকম লোকচক্ষুর আড়ালে থাকার পর বুধবার সকালে বারিধারার নিজ বাসভবন থেকে অনেকটা আকস্মিকভাবে বেরিয়ে আসেন এরশাদ। কাউকে না জানিয়েই এরশাদ দলের কাকরাইল ও বনানী কার্যালয় পরিদর্শন করেন। দুপুরের পর আবার ফিরে যান প্রেসিডেন্ট পার্কে।

দলীয় সূত্র থেকে জানা গেছে, জাতীয় পার্টির রওশনপন্থী নেতারা এরশাদকে কোণঠাসা করার চেষ্টা করছেন বলে মনে করেন এরশাদ। নির্বাচনে অংশগ্রহণ নিয়ে নানা নাটকীয়তা, সিএমএইচে চিকিৎসাধীন থাকা ও সবশেষ সাংসদ ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হয়ে বাড়ি ফেরার ঘটনায় দলের নেতা-কর্মীদের সঙ্গে এরশাদের দূরত্ব তৈরি হয়েছে। এরশাদ সেই দূরত্ব ঘোচাতে চান, একই সঙ্গে নেতা-কর্মীদের দেখাতে চান দল তাঁর কর্তৃত্বাধীন। এ কারণে তিনি আজ বেরিয়ে আসেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে