Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০১৪

ট্রাংকে ভরে স্কুলছাত্রী অপহরণ

ট্রাংকে ভরে স্কুলছাত্রী অপহরণ

ময়মনসিংহ, ১৫ জানুয়ারি- ভালুকা থেকে এক স্কুলছাত্রীকে অপহরণ করে ট্রাংকে ভরে বাসে নিয়ে যাওয়ার সময় দুই কিশোরকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

বুধবার সন্ধ্যায় ময়মনসিংহের শম্ভুগঞ্জ এলাকায় বাসচালক ট্রাংকের ভেতরে নড়াচড়া টের পেয়ে গেলে তারা দুজন ধরা পড়ে।

আপহরণের শিকার মেয়েটির বাড়ি ভালুকা উপজেলার হবিরবাড়ি বাটাজোড় এলাকায়। আটককৃতরা হলো- মনির (১৭) ও মুর্শেদ (১৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে অপহরণকারী মনির ও মুর্শেদ মেয়েটির বাসায় যায়। এসময় বাসায় কেউ না থাকার সুযোগে গৃহপরিচালিকাকে দড়ি দিয়ে বেঁধে রেখে মেয়েটিকে চেতনানাশক ইনজেকশন দিয়ে অজ্ঞান করে। পরে টিনের ট্রাংকে ভরে মেয়েটিকে ঢাকা থেকে শেরপুরগামী বাসের লকারে ভরে অপহরণকারীরা তাদের নিজ বাড়ি শেরপুরের ঝিনাইগাতি নিয়ে যাচ্ছিল ।

সন্ধ্যায় বাসটি ময়মনসিংহের শম্ভুগঞ্জ এলাকায় এলে বাসের চালক ট্রাংকের ভেতরে কিছু একটা নড়াচড়ার বিষয়টি টের পায়। পরে হেলপারসহ তারা কৌতুহলবসত লকার খুললে ট্রাংকের ভেতরে স্কুল ড্রেস পরা একটি মেয়ে দেখতে পায়।

এ ঘটনায় চালক ও যাত্রীরা র‌্যাবকে খবর দিলে র‌্যাব-১৪ এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মেয়েটি উদ্ধার করে। পরে ময়মনসিংহ কোতোয়ালি থানায় সোপর্দ করে। খবর পেয়ে মেয়েটির স্বজনরা কোতোয়ালি থানায় উপস্থিত হয়।

মেয়েটির পরিবারের সদস্যরা জানায়, অপহরণকারীদের তাঁরা চেনে না। তাদের বাড়ি শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলায় খলডিবাডা চৌরাস্তা বলে জানা গেছে। তারা দুই জন সহোদর।

অপহরণকারী মনির ও মুর্শেদ জানায়, তারা দুজনই ভালুকার বাটাজোড় এলাকায় একটি টেক্সটাইল কারখানায় কাজ করে এবং একই এলাকায় থাকে। মেয়েটিকে মনির ভালোবাসত। এ কথা মেয়েকে বলতে গেলে মেয়েটি তাকে অপমান করে। সেই জিদে মনির মেয়েটিকে জোর করে বিয়ে করতে কৌশলে নিজ বাড়ি নিয়ে যাচ্ছিল। মেয়েটিকে হত্যা করা হতো কিনা এ ব্যাপারে মনির জানায়, হত্যার উদ্দেশ্যে নয়, বিয়ে করতে নিজ বাড়িতে নিয়ে যাচ্ছিলাম।

র‌্যাব-১৪ এর কর্মকর্তা সিপিসি-২ রাজিব কুমার দেবনাথ জানান, অপহরণকারীরা অপহরণের কথা স্বীকার করেছে। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সারোয়ার জানান, পরিবারের কাছে মেয়েটিকে হস্তান্তর করা হয়েছে।

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে