Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.5/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৫-২০১২

সাক্কুর সংশয়


সাক্কুর সংশয়
ভোটগ্রহণের আগের দিন সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেছেন কুমিল্লার মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু।

তিনি বুধবার এক সংবাদ সম্মেলনে বলেছেন, “আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আফজল খান বিভিন্ন মহলের সহায়তায় ষড়যন্ত্র ও নাশকতার পরিকল্পনা করছেন। কালো টাকা ছড়ানো হচ্ছে। এতে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা রয়েছে।”

বৃহস্পতিবার অনুষ্ঠেয় কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে মেয়র পদে নয় জন প্রার্থী হলেও মূল প্রতিদ্বন্দ্বিতা বিএনপি থেকে অব্যাহতি নিয়ে নির্বাচনী লড়াইয়ে থাকা সাক্কুর সঙ্গে আফজলের হবে বলে আভাস মিলছে।

কুমিল্লা পৌরসভার সাবেক মেয়র সাক্কু বলেন, গত দুই দিনে তার সমর্থক ৪০ জন বিএনপি নেতা-কর্মীর বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা হানা দিয়েছে। এভাবে হয়রানি করে তার বিজয় ঠেকানোর চেষ্টা চলছে।

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সালমানপুরের আবুল কালাম আজাদ নামে এক জনকে টাকাসহ গ্রেপ্তার করা হয়, যাকে সাক্কুর সমর্থক বলে আওয়ামী লীগ নেতারা বলছেন।

সাক্কু বলেন, “আমি তাকে চিনিই না, অথচ বলা হচ্ছে, সে আমার লোক। সংবাদ মাধ্যমে জেনেছি, তার কলেজের টাকা নিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়েছে।”

আফজল খান ও তার সমর্থনে আওয়ামী লীগের সংসদ সদস্যরা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করছেন দাবি করে সাক্কু বলেন, এ নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ করেও ফল হয়নি।

দুপুরে কুমিল্লা শহরের নানুয়ার দীঘির পাড় এলাকায় সাক্কুর বাড়িতে এই সংবাদ সম্মেলনে ছিলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর, বিএনপি নেতা আবদুর রউফ চৌধুরী ফারুক, সাক্কুর ছোট ভাই কাইমুল হক রিংকু প্রমুখ।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে