Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ , ৮ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৩-২০১৪

তারকাদের জীবন সাধারণের চেয়ে আলাদা

তারকাদের জীবন সাধারণের চেয়ে আলাদা

ঢাকা, ১৩ জানুয়ারি- লাক্স তারকা হিসেবে পরিচিত রুমানা মালিক মুনমুন একাধারে একজন উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী। ২০০৬ সালে অনুষ্ঠিত লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগীতায় চতুর্থ স্থান লাভ করা মুনমুনের মিডিয়াতে পথচলা ১৯৯৭ সালে একটি বিজ্ঞাপন চিত্রের মাধ্যমে। আর লাক্স তারকা হওয়ার পর তার সেই পথচলা আরো মসৃন হয়ে যায়। সম্প্রতি এটিএন বাংলার জন্যে নতুন একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। তাই জনপ্রিয় এই উপস্থাপিকাকে নিয়ে বাংলামেইলের আজকের আয়োজন।

স্বপ্ন এবং বাস্তবতা
শৈশবে স্বপ্ন ছিলো নৃত্য শিল্পী হওয়ার সেজন্যে বাফা থেকে নৃত্যের উপর কোর্সও সম্পন্ন করি। পাশাপাশি ললিতকলা একাডেমী থেকে গানে এবং ঢাকা থিয়েটার থেকে অভিনয়ে প্রশিক্ষণ গ্রহণ করি। কিন্তু লাক্স চ্যানেল আইতে অংশ নেয়ার পরপরই সবকিছু অন্যরকম হয়ে গেলো। তাই অনেকেই আমাকে উপস্থাপিকা কিংবা অভিনেত্রী হিসেবে চেনে। নৃত্য শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্নটা আড়ালেই থেকে যায়। তবে মাঝেমধ্যে নাচের অনুষ্ঠানেও অংশ নিয়ে থাকি।
চলচ্চিত্র ভাবনা
প্রয়াত হুমায়ুন আহমেদ স্যারের ‘দারুচিনি দ্বীপ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে কাজ শুরু করি। এছাড়া দুটি শিশুতোষ চলচ্চিত্রেও কাজ করেছি। তবে সেই ভাবে চলচ্চিত্রে কাজ করা হয়ে উঠেনি। কারণ আমি মারদাঙ্গা ছবিতে অভিনয় করতে চাই না।  সব সময় মান সম্পন্ন গল্পের পাশাপাশি ভালো চরিত্রে অভিনয় করতে চাই।
 
উপস্থাপনা
সম্প্রতি এটিএন বাংলার জন্যে একটি নতুন অনুষ্ঠান উপস্থাপনা করছি। ‘রঙের মেলা চার দেয়ালের কাব্য’ শিরোনামের এই অনুষ্ঠানটি মূলত গৃহসজ্জা বিষয়ক। পাক্ষিক ভাবে প্রচারিত এই অনুষ্ঠানে গৃহ সজ্জার নানা দিক তুলে ধরা হবে। আগামী ১৪ জানুয়ারি থেকে অনুষ্ঠানটি প্রচারিত হবে।
 
নানা মাধ্যমে ব্যস্ততা
দিন যত যাচ্ছে, ব্যস্ততা ততই বেড়ে চলেছে। অভিনয় ও উপস্থাপনা একসঙ্গে করতে গিয়ে কখন রাত হয়ে আসে, আবার কখনই বা দুপুর গড়িয়ে যায়, তা টের পাওয়াই আমার জন্য দুঃসাধ্য হয়ে দাঁড়িয়েছে। তবে তারকাদের জীবন সাধারণের চেয়ে আলাদা, এটা ভেবে গর্ববোধ করি।
 
ভালোবাসার সংসার
গত বছরের ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবসের পরের দিন তৌফিকের সঙ্গে সংসার জীবন শুরু করি। পারিবারিক ভাবে বিয়েটি সম্পন্ন হলেও আমাদের দুজনের মধ্যে আগে থেকেই ভালোবাসার সর্ম্পক ছিলো। কিন্তু নানা কারণে তখন তা প্রকাশ করিনি।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে