Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১২-২০১৪

মন্ত্রিসভায় চট্টগ্রামের তিনমুখ

মন্ত্রিসভায় চট্টগ্রামের তিনমুখ

চট্টগ্রাম, ১২ জানুয়ারি- মন্ত্রিসভায় চট্টগ্রাম থেকে নতুন দুই মন্ত্রী ও এক উপমন্ত্রী হচ্ছেন। নির্ভরযোগ্য একাধিক সূত্র এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেছেন চট্টগ্রাম-১ আসনের ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন পূর্ণমন্ত্রী, জোটের কারনে ছেড়ে দেয়া চট্টগ্রাম-৯ আসনের মনোনয়ন বঞ্চিত নূরুল ইসলাম বিএসসি টেকনোক্র্যাট কোটায় পূর্ণমন্ত্রী এবং চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাভেদ উপমন্ত্রী হচ্ছেন।

রোববার বঙ্গভবনের দরবার হলে নবনিযুক্ত মন্ত্রী-প্রতিমন্ত্র ও উপমন্ত্রীরা শপথ গ্রহণ করবেন। রাষ্ট্রপতি আব্দুল হামিদ এ্যাডভোকেট নবনিযুক্ত মন্ত্রিদের শপথ বাক্য পাঠ করাবেন। চট্টগ্রামের নতুন তিন মন্ত্রীর মধ্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ১৯৯৬-২০০১ সালের মন্ত্রিসভায় গৃহায়ন ও গণপূর্ত এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। অপর দু’জনের মধ্যে নূরুল ইসলাম বিএসসি একবার ও সাইফুজ্জামান চৌধুরী জাভেদ দু’বারের নির্বাচিত সংসদ সদস্য।

সাইফুজ্জামান চৌধুরী জাভেদ আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর পূত্র। তিনি চট্টগ্রাম চেম্বারের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে