Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ , ৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.4/5 (41 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৪-২০১২

আরিটিভি’র দুই সাংবাদিককে পেটালেন কামাল মজুমদার

আরিটিভি’র দুই সাংবাদিককে পেটালেন কামাল মজুমদার
ঢাকা, ৩ জানুয়ারি: বেসরকারি টিভি চ্যানেল আর টিভির দুই প্রতিবেদককে পিটিয়েছেন এমপি কামাল আহমেদ মজুমদার। তবে তিনি পেটানোর বিষয়টি অস্বীকার করে বলেছেন, ওই সাংবাদিকরা তার ছবি তুলতে গেলে তিনি কেবল তাদের ক্যামেরা হাত দিয়ে সরিয়ে দেন।

আরটিভির মিরপুর অঞ্চলের প্রতিনিধি উসমান গণি জানান, সকাল সাড়ে ১০টার দিকে আরটিভির স্টাফ রিপোর্টার অর্পণা সিংহের সঙ্গে তিনিও মিরপুরের মণিপুর স্কুলে যান।

সে সময় অভিভাবকরা অভিযোগ করেন, সরকার নির্ধারিত ভর্তি ফি পাঁচ হাজার ১০০ টাকা হলেও তাদের কাছ থেকে উন্নয়ন ফি’র নামে অতিরিক্ত ২০ হাজার টাকা নেয়া হচ্ছে। উসমান বলেন, তারা ভর্তি শাখায় গিয়ে দেখেন, অভিভাবকদের কাছ থেকে ২৫ হাজার ১০০ টাকা নেয়া হলেও কোনো রসিদ দেয়া হচ্ছিল না।

এদিকে সাংবাদিকদের উপস্থিতির খবর পেয়ে এমপি কামাল আহমেদ মজুমদার স্কুলে ছুটে আসেন। একপর্যায়ে কামাল মজুমদার তার দলবল নিয়ে সাংবাদিকদের ওপর চড়াও হন।

এতে অপর্ণার হাত ভেঙে যায় এবং উসমান গণি আহত হন।

সাংবাদিকদের মারধরের খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা সেখানে অবস্থান নেন। আরটিভির যুগ্ম বার্তা সম্পাদক সুমন মুস্তাফিজ বার্তা২৪ ডটনেটকে বলেন, “আমাদের দু’জন সংবাদকর্মীকে পিটিয়েছেন কামাল মজুমদার।”


এমপি কামাল আহমেদ মজুমদার বলেন,এই ধরনের কোনো ঘটনা ঘটেনি। একটি মহল ভর্তি-বাণিজ্য করতে না পেরে পূর্বপরিকল্পিতভাবে কিছু সাজানো লোক দিয়ে স্কুলের বিরুদ্ধে প্রতিবেদন তৈরি করার চেষ্টা করে।


উল্লেখ্য, মণিপুর স্কুলে ভর্তিবাণিজ্য এখন ওপেন সিক্রেট ব্যাপার। আর এই ম্যানেজিং কমিটির চেয়ারম্যান হবার সুবাদে এমপি কামাল আহমেদ মজুমদার স্কুলের ভর্তি কার‌্যক্রমে প্রভাব খাটান বলে অভিভাবকরা অভিযোগ করেছেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে