Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৯ মার্চ, ২০২০ , ১৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১০-২০১৪

৫২ কিলোমিটার জুড়ে ভোগান্তি

৫২ কিলোমিটার জুড়ে ভোগান্তি

কুমিল্লা, ১০ জানুয়ারি- ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোল প্লাজা থেকে ময়নামতি সেনানিবাস এলাকা পর্যন্ত ৫২ কিলোমিটার অংশে যানজটের সৃষ্টি হয়েছে।

বিএনপিসহ ১৮ দলীয় জোটের ডাকে ১ জানুয়ারি থেকে দেশব্যাপী অনির্দিষ্টকালের অবরোধ চলছে। তবে শুক্রবার অবরোধ কর্মসূচি শিথিল থাকায় এদিন যানবাহনের চাপ বেশি থাকে।

এজন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শুক্রবার ভোর ৫টা থেকে যানজটের সৃষ্টি হয়েছে। এ এলাকায় যানবাহন চলাচল করছে খুব ধীরগতিতে। তবে মহাসড়কের চৌদ্দগ্রাম অংশে এখনো যানজট শুরু হয়নি।

দুপুর পৌনে ১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত একই অবস্থা ছিল।

ঘন কুয়াশা আর ঢাকা ও চট্টগ্রাম থেকে বিভিন্ন কোম্পানির পণ্যবাহী অসংখ্য কন্টেইনার এ মহাসড়ক দিয়ে যাতায়াত করায় যানজটের সৃষ্টি হয়েছে বলে জানায় হাইওয়ে পুলিশ। এদিকে, যানজটের কারণে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

মহাসড়কের ময়নামতি, আলেখারচর, কাবিলা, নিমসার, গৌরিপুর, দাউদকান্দি এলাকায় এ যানজট রয়েছে।
দাউদকান্দির হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুল হাসান এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

কুমিল্লা থেকে ঢাকাগামী আশিকুর রহমান সোহেল বেলা সাড়ে ১১টায় বলেন, আমি সকাল পৌনে ৭টায় বাসে উঠেছি। এখন ইলিয়টগঞ্জে অবস্থান করছি। বাস থেমে থেমে চলছে। এখানে অসহ্য যানজট।

ময়নামতি হাইওয়ে থানার এসআই সিরাজ জানান, শুক্রবার অবরোধ শিথিল হওয়ায় ভোর থেকেই মহাসড়কে বাড়তি যানবাহনের চাপে যানজট সৃষ্টি হয়েছে। হাইওয়ে পুলিশ যানজট নিরসনের চেষ্টা করছে।

দাউদকান্দি থেকে আলেখারচর বিশ্বরোড পর্যন্ত বিভিন্ন এলাকায় যানজট থাকলেও পদুয়ার বাজার বিশ্বরোড থেকে চৌদ্দগ্রাম পর্যন্ত ৪২ কিলোমিটার অংশে যানজট নেই।  

এ বিষয়ে চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে পুলিশের সাজের্ন্ট সাহাব উদ্দিন
 জানান, মহাসড়কের চৌদ্দগ্রাম অংশে কোনো যানজট নেই। স্বাভাবিক গতিতে যান চলাচল করছে।

 

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে