Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.5/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১০-২০১৪

স্বামী-শ্বশুরকে বেঁধে দু’নারীকে গণধর্ষণ

স্বামী-শ্বশুরকে বেঁধে দু’নারীকে গণধর্ষণ

যশোর, ১০ জানুয়ারি- মনিরামপুর হাজরাইল ঋষিপল্লীতে স্বজনদের বেঁধে রেখে দুই নারীকে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটলেও শুক্রবার দুপুরে মনিরামপুর থানায় অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে পৃথক দুটি মামলা হয়েছে।

পুলিশ ভিকটিমদের হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি নিয়েছে।

যশোরের সহকারী পুলিশ সুপার রেশমা শারমীন জানান, একদল দুর্বৃত্ত মুখবেঁধে মঙ্গলবার রাতে হাজরাইল ঋষিপল্লীতে হানা দেয়। এ সময় দুর্বৃত্তরা সশস্ত্র অবস্থায় দুই গৃহবধূকে ধর্ষণ করে। এরপর তারা কাউকে না বলতে হুমকি দিয়ে চলে যায়। ভয়ে ভুক্তভোগীরা বিষয়টি কাউকে না জানালেও একদিন পর প্রকাশ হয়।

ঘটনার শিকার এক গৃহবধূ পুলিশকে জানিয়েছেন, ঘটনার সময় কয়েকজন মুখবাঁধা লোক অস্ত্রের মুখে তার শ্বশুর ও স্বামীকে বেঁধে তার ওপর নির্যাতন চালায়। অপর নারীর ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে।

স্বামী-শ্বশুরকে বেঁধে দুই গ্রহবধূকে গণধর্ষণের ঘটনায় ঋষিপল্লীতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরদিন থেকে তরুণ-যুবকরা রাত জেগে এলাকা পাহার দিচ্ছে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রেজাউল হোসেন জানান, মঙ্গলবার দিনগত রাতে ঋষিপল্লীতে দুই নারীকে ধর্ষণ করার অভিযোগ পেলে শুক্রবার দুপুরে অজ্ঞাত আসামি করে পৃথক মামলা হয়েছে। ঘটনার শিকার দুই নারীর ডাক্তারি পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে।

এ দিকে ঘটনার পর ঋষিপল্লীতে এখন আতঙ্ক বিরাজ করছে। বহিরাগতদের প্রবেশ ঠেকাতে নির্ঘুম রাত কাটছে তাদের।

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে