Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৩-২০১২

জর্জিয়া বিএনপি'র বিজয় দিবস উদযাপন

বশীর উদ্দীন আহমেদ


জর্জিয়া বিএনপি'র বিজয় দিবস উদযাপন
গত ২৫শে ডিসেম্বর রবিবার জর্জিয়ার রাজধানী শততম অলিম্পিক নগরী আটলাণ্টায় জজির্য়া বিএনপি'র আয়োজনে যথাযোগ্য মর্যদায় ও আনন্দমূখর পরিবেশে পালিত হয় ৪০তম বিজয় দিবসের অনুষ্টান। বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক চতুলির সভাপতিত্বে ও প্রকৌশলী আনোয়ার তুহীনের পরিচালনায় আন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবী জনাব জাহাংগীর আলম, জর্জিয়া জালালাবাদ ইউএসএ ইংকের সভাপতি অসীম সাহা, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ ইসতিয়াক আহমেদ ঝুলু, আবু তাহের, আব্দুল মালিকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ।এর আগে কোরাণ তেলায়তের মাধ্যমে অনুষ্টানের কার্যক্রম শুরু করে মু্ক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদরে আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিটের নীরবতা পালন করা হয়। এ'পর্যায়ে  জাসাস আন্তর্জাতীক বিষয়ক সম্পাদক গোলাম ফারুক শাহীন ও যুক্তরাষ্ট্র বিএনপির সহ-সভাপতি  শরাফত হোসেন বাবু টেলিকন্ফারেন্সের মাধ্যমে সম্মেলনের সাফল্য কামনা করে জালিম সরকারের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান জানান। সভায় বক্তব্য রাখেন আবু নাসের মিনল, জাহাংগীর হোসেন, আনোয়ারুল হক, আনোয়ার তুহিন, অসীম সাহাসহ অন্যান্য নেতৃবৃন্দ। তারা টিপাইমূখ বাধ ও ট্রান্জীট বন্ধের আহ্বান জানান।
অতপর "আওয়ামী অপশাসনের তিন বছর"শীর্ষক ৩০ মিনিটের একটি প্রামান্য চিত্র প্রদর্শিত হয়।প্রমান্য চিত্রটি হল ভর্তি দর্শকদের হতবাক করে দেয়।
শেষ পর্বে ছিল মনোমুগ্ধকর স্বাংষকৃতিকানোষ্টান।অংশ গ্রহন করেন বেতার  শিল্পি নাহীদ  ইয়াসমিন,শ্যামলী দে,অর্ণ বিশ্বাস,আবুলহাসেম,সূপ্তি সেন, দেবান্জলী সাহা, সুস্মিতা দে, পূজা করসহ স্হানীয় শিল্পীবৃন্দ।তবলায় দীপক দাস। পরিচালনায় যৌথভাবে হামিদুর রহমান ও আব্দুল জব্বার। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক ও ইসতিয়াক আহমদেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

যূক্তরাষ্ট্র

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে