Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৮-২০১৪

এরশাদ আমাকে বিরোধীদলীয় নেতা হতে বলেছেন

এরশাদ আমাকে বিরোধীদলীয় নেতা হতে বলেছেন

ঢাকা, ০৮ জানুয়ারি- জাতীয় পার্টির সংসদীয় দলের নেতা রওশন এরশাদ বলেছেন, "আমরা নির্বাচনের মাধ্যমে ক্ষমতা পরিবর্তনে বিশ্বাসী বলেই নির্বাচনে অংশগ্রহণ করেছি। কিন্তু জনগণের মনের ভাষা উপলব্ধি করে আগামীতে সব দলের অংশগ্রহণে একটি নির্বাচনের আহ্বান জানাচ্ছি।"

বুধবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, "অবরোধ, হরতাল দিয়ে দেশের বিশৃঙ্খলা সৃষ্টি না করে আলোচনা ও সমঝোতার মাধ্যমে সব দল নির্বাচনে অংশ নিবে সে আশাই করি। আলাপ-আলোচনা করলেই সমাধানের পথ বের করা যাবে।"
এরশাদ প্রসঙ্গে তিনি বলেন, "দলের চেয়ারম্যান এরশাদই আছেন। উনি আমাদের উৎসাহ দিচ্ছেন। তিনি অসুস্থ থাকায় তাকে সিএমএইচ-এ রাখা হয়েছে। তিনি সুস্থ আছেন। কিছুদিনের মধ্যে তাকে ছেড়ে দিবে।"
এরশাদের উক্তি ব্যক্ত করে রওশন আরো বলেন, "চেয়ারম্যান বলেছেন, 'আমি সাবেক সেনা প্রধান। সংসদীয় দলের প্রধান না হই। তুমি হও। আমার অনুপ্রেরণা তোমার সাথে রয়েছে।"

নির্বাচন নিয়ে তিনি বলেন, "জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাস করে। সংসদকে প্রাতিষ্ঠানিক রূপ দিতেই নির্বাচন করেছি। বেশ কয়েকটি জায়গায় আমার সুষ্ঠু নির্বাচন পাইনি। তবে আমাদের ৩৩ জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছে। আল্লাহ রহমতে তাদের নিয়েই আমরা সংসদে যাব।"

জাপার নির্বাচিত সংসদ সদস্যরা বৃহস্পতিবার শপথ গ্রহণ করবেন বলেও জানান তিনি।

দেশের চলমান সহিংসতার প্রসঙ্গে রওশদ এরশাদ বলেন, "আমরা জনগণের কথা চিন্তা করি, তাদের সমস্যা কথা চিন্তা করি। দেশে যে বিশৃঙ্খলা হচ্ছে তাতে অনেকে প্রাণ হারিয়েছেন। যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।"

তিনি আরো বলেন, "প্রধান দুই দলকে একসাথে বসতে হবে। সমাধানের জন্য চেষ্টা করতে হবে। ইয়াং জেনারেশনের ভবিষ্যৎকে গড়তে হবে। কারণ তারাই আমাদের ভবিষ্যৎ নেতৃত্ব দিবে। আমাদের উচিত তাদের সঠিক পথ দেখানো। না হলে তারা ভুল পথে যাবে।

 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে