Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৮-২০১৪

দফতর সম্পাদকের পদ থেকে বাদ

দফতর সম্পাদকের পদ থেকে বাদ

ঢাকা, ০৮ জানুয়ারি- নির্বাচনের তফসিল ঘোষণা ও দলের মনোনয়ন পাওয়ার পর আওয়ামী লীগের দফতর সম্পাদকের পদ থেকে বাদ পড়েন সাবেক গণপূর্ত প্রতিমন্ত্রী আব্দুল মান্নান খান। নির্বাচনী কাজের ব্যস্ততার কারণে তার জায়গায় দায়িত্ব পান আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আবদুস সোবহান গোলাপ। এরপর একদিন মান্নান খান আওয়ামী লীগের কার্যালয়ে গিয়েও ফিরে আসেন। ইতিমধ্যে আওয়ামী লীগের ওয়েবসাইট থেকে তার নামটি বাদ দেয়া হয়েছে। সেখানে লেখা হয়েছে আবদুস সোবহান গোলাপের নাম।

গত ৫ জানুয়ারির নির্বাচনে ঢাকা-৭ (দোহার-নবাবগঞ্জ) আসনে জাতীয় পার্টির প্রার্থী সালমা ইসলামের কাছে ধরাশায়ী হন তিনি। এর মধ্য দিয়ে সংসদীয় রাজনীতিতেও ইতিটানতে হচ্ছে তাকে। বলতে গেলে উভয়কূলই হারিয়েছেন মান্নান খান।

এদিকে নির্বাচনে হেরে যাওয়ার পরদিন থেকেই দোহারে মান্নানপন্থি ও বিজয়ী দল জাতীয় পার্টির কর্মী-সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে। এতে প্রাণ হারিয়েছেন পাঁচজন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে