Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৮-২০১৪

প্রেমে মজেছেন স্বস্তিকা-পরমব্রত

প্রেমে মজেছেন স্বস্তিকা-পরমব্রত

কলকাতা, ০৮ জানুয়ারি- আবার একে অন্যের প্রেমে পড়েছেন টলিউড-গ্ল্যামডল স্বস্তিকা মুখোপাধ্যায় এবং থিঙ্কিং উইমেনস হার্টথ্রব আর স্বস্তিকার এক্স পরমব্রত চট্টোপাধ্যায়! প্রেম ভাঙার পর থেকে একে অন্যের সঙ্গে ছবি করা তো দূরের কথা, মুখ দেখাদেখিটাও কিন্তু এক্কেবারে বন্ধ ছিল দুজনের। তাছাড়া সুযোগ পেলেই চলত একে অপরের সম্পর্কে বিষদগারও! তবে কানাঘুষোয় শোনা যাচ্ছে আজকাল নাকি আবার পরমের প্রেমে মজেছেন স্বস্তিকার প্রেমে পরম!

আহা বড়পর্দায়! তা তাই বা কম কী? পুরনো মানাভিমানের পালা মিটিয়ে আবার যে তাঁরা একসঙ্গে কাজ করতে চলেছেন এই তো অনেক তাই না? ২০০৮ সালের পর ২০১৪য় ফের অনস্ক্রিনে জুটি বাঁধছেন তাঁরা। জানা যাচ্ছে, অনেক গাঁইগুঁইয়ের পর শেষমেশ পরিচালক মহুয়া চক্রবর্ত্তীর আগামী ছবি ‘গ্ল্যামার’-এ পরমের বিপরীতে অভিনয় করতে রাজি হয়েছেন স্বস্তিকা। পরমব্রত আর স্বস্তিকা ছাড়াও ছবির আরেকটি মুখ্য চরিত্রে নাকি দেখা যাবে বেণুদা অর্থাৎ সব্যসাচী চক্রবর্তীকে।

‘গ্ল্যামার’-এর এক সহকারী পরিচালক জানান, ছবিতে নাকি ডাবল রোলে দেখা যাবে স্বস্তিকাকে। আর দুই স্বস্তিকার স্বভাব চরিত্র নাকি হবে এক্কেবারে উল্টো! একজন ধীরস্থির আর গম্ভীর তো আরেকজন নাকি ছটফটে এবং প্রাণচঞ্চল। বলাই বাহুল্য এর আগে কখনও ডাবল রোলে অভিনয় করতে দেখা যায়নি স্বস্তিকাকে। তাই ছবিটা নিয়ে তিনি যে বেশ এক্সাইটেড সেকথা নিঃসন্দেহেই বলা চলে! যদিও ‘গ্ল্যামার’-এর ব্যাপারে এখনও পর্যন্ত মুখ খোলেননি স্বস্তিকা, পরমব্রতর কেউই।

তবে শোনা যাচ্ছে, ফেব্রুয়ারি নাগাদই শুরু হয়ে যাবে ছবির শ্যুটিং। ছবিতে নাকি থাকছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও! তা এতদিন পর আবার একে অন্যের সঙ্গে লিপলক সিনে অভিনয় করতে পরমই বা কতটা স্বাচ্ছন্দ্য বোধ করেন আর স্বস্তিকাই বা কতটা ফ্রি হতে পারেন ছবিটার সঙ্গে সঙ্গে এখন সেটাও দেখার!

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে