Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (29 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৮-২০১৪

ফতুল্লায় শামীম-কবরী সমর্থকদের সংঘর্ষে আহত ১০

ফতুল্লায় শামীম-কবরী সমর্থকদের সংঘর্ষে আহত ১০

নারায়ণগঞ্জ, ০৮ জানুয়ারি- নারায়ণগঞ্জ সদরের ফতুল্লার গাবতলীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি সারাহ বেগম কবরী ও দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত শামীম ওসমান এমপির সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছেন। সংঘর্ষের সময় কয়েকটি দোকানে ভাঙচুর চালানো হয়।

মঙ্গলবার রাত পৌনে ৭টায় কবরী সমর্থিত ফরিদ ও রাসেল গ্রুপের সঙ্গে শামীম ওসমান সমর্থিত রফিক গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, গাবতলী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কয়েক বছর ধরেই কবরী ও শামীম ওসমান সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে তাদের মধ্যে কয়েকবার সংঘর্ষের ঘটনাও ঘটে।

মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জাড়িয়ে পড়ে। এসময় খুন হওয়া ছাত্রলীগনেতা মিঠুর নামে স্থাপিত মিঠু স্মৃতি সংসদ ও স্থানীয় যুবলীগ নেতা ফরিদ আহম্মেদের দয়াল এন্টার প্রাইজের অফিসসহ বেশ কয়েকটি দোকানপাট ভাঙচুর করা হয়।

সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়। আহতদের মধ্যে যুবলীগকর্মী রাসেল, সজল, সুজন, জালাল ও রহিমের পরিচয় পাওয়া গেছে।

ফরিদ আহম্মেদ জানান, মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টায় লিটন, রফিক, শ্যামা, বুইট্টা শাহিন, পিচ্ছি মিজান, পরিবহন সন্ত্রাসী জিলানীসহ অস্ত্রেসজ্জিত প্রায় কয়েক শ’ লোকের একটি দল গাবতলী এলাকায় হামলা চালায়। তারা নিহত ছাত্রলীগ নেতা মিঠু স্মৃতি সংসদ, দয়াল এন্টারপ্রাইজের কার্যালয়সহ বেশ কয়েকটি দোকানপাট ভাঙচুর করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকতার হোসেন জানান, ফতুল্লার গাবতলী এলাকায় সন্ধ্যার পর পিচ্চি মিজান ও রাসেল গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি দোকানপাট ভাঙচুর করা হয়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে