Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৬-২০১৪

লাদেন স্টাইলে ভিডিও বার্তা দিয়েও ফল পাচ্ছেনা বিএনপি

লাদেন স্টাইলে ভিডিও বার্তা দিয়েও ফল পাচ্ছেনা বিএনপি

ঢাকা,০৬ জানুয়ারি-লাদেন স্টাইলে ভিডিও বার্তা দিচ্ছে বিরোধী দল। তাদের এসব বার্তায় দেশের জনগণ কান দেয়নি। তারা এগুলো প্রত্যাখ্যান করেছে। এ কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে প্রশ্নোত্তর পর্বে এ কথ‍া বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, বিরোধী দলীয় নেত্রী এখন একূল ওকূল দু’কূলই হারিয়েছেন। নির্বাচনে অংশ না নিয়ে এখন তিনি আর বিরোধীদলের আসনেও বসতে পারছেন না।

এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, সুষ্ঠু, শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। ১৮ হাজার ভোটকেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে। কিছু কেন্দ্রে বিএনপি-জামায়াত সহিংসতা ঘটিয়েছে। তবে তা পারসেনটেন্স হিসেবে যে খুব বেশি তা নয়। যেভাবে তারা লাদেন স্টাইলে ভিডিওবার্তা দিয়ে নির্বাচন না করার ঘোষণা দিয়েছে জনগণ তা প্রত্যাখ্যান করেছে। সুতরাং এই নির্বাচন নিয়ে কোনো অভিযোগ উঠতে পারে আমি তা বিশ্বাস করি না। আর যারা নির্বাচনে অংশগ্রহণই করেনি, তাদের জন্য কারা কাঁদছে, কাঁদবে তা তো আমি জানি না।

প্রধানমন্ত্রী বলেন, জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে। আমরা নির্বাচিত হয়েছি। এবং সরকার গঠন করে আমরা দেশকে এগিয়ে নিযে যাব।

আপনারা কি চান সন্ত্রাসী জঙ্গিবাদীরাই এসে থাকুক ক্ষমতায়। নাকি গণতান্ত্রিক ধারায় একটি সরকার এসে থাকুক সেটা চান, পাল্টা প্রশ্ন করেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, জামায়াত-শিবির-বিএনপি তো পুরো নির্বাচনটাই বানচাল করতে চেয়েছিল। এটা আপনাদের মাথায় রাখতে হবে। বিএনপি নেত্রী বলেছিলেন একটি ভোটও যেন না পড়ে। কিন্তু জনগণ তাদের কথায় সাড়া দেয় নি। প্রতিকূল অবস্থার মধ্যেও তো জনগণ ভোট দিয়েছে। কিছু জায়গায় তারা আচমকা হামলা চালিয়েছে এবং স্কুল কলেজ পুড়িয়েছে। দুঃখ তো সেখানেই। আমরা বিনা পয়সাই বই দেই। হরতাল অবরোধ সত্ত্বেও আমরা ৩১ কোটি বই ছাপিয়েছি। এই প্রতিকূল অবস্থার মধ্যে আমরা এটা করেছি। আমরা বই দেই, আর বিএনপি-জামায়াত বই পোড়ায়। এটাও তো তাদের কাজ।

আইন-শৃঙ্খলা বাহিনী চেষ্টা করেছে সর্বোচ্চ নিরাপত্তা দিতে। তারপরও কিছু বিছিন্ন ঘটনা ঘটেছে। এগুলো আমরা দেখছি। অবশ্যই এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, যারা জনগণের জানমাল নিয়ে খেলবে তাদের ছাড়া হবে না। কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

নির্বাচন কমিশন সমস্ত হিসাব-নিকাশ করে ভোট কাস্টের প্রকৃত সংখ্যা জানাবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, জনগণ যে ভোট দিতে পেরেছে তাতেই আমি সন্তুষ্ট। যতটুকু ভোট দিতে পেরেছে ততটুকুতেই যথেষ্ট।

 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে