Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২১ জুলাই, ২০১৯ , ৬ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (51 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৫-২০১৪

১৭৭৭২ ভোট পেয়েই ঢাকার এমপি হলেন বাবলা

১৭৭৭২ ভোট পেয়েই ঢাকার এমপি হলেন বাবলা

ঢাকা, ০৫ জানুয়ারি- দশম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৪ আসনের ৭২টি কেন্দ্রের মধ্যে ৭১ কেন্দ্রে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। প্রাপ্ত ফলাফলে সরকার সমর্থিত জাতীয় পার্টির সৈয়দ আবু হোসেন বাবলা লাঙ্গল প্রতীক নিয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্রপ্রার্থী ড. আওলাদ হোসেন (হাতী)।

রিটার্নিং অফিস থেকে প্রাপ্ত তথ্য মতে, ৭১টি কেন্দ্রে ১৭ হাজার ৭৭২ ভোট পেয়ছেন আবু হোসেন বাবলা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ড. আওলাদ হোসেন পেয়েছেন ১৪ হাজার ৭৮৭ ভোট।

তবে এ আসনে প্রথম দিকে বাবলার থেকে অনেকটাই এগিয়ে ছিলেন আওলাদ। এর মধ্যে ৩০ নম্বরের জুরাইন আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক নম্বর কেন্দ্রে ভোট পড়েছে ৭৫৪টি। এতে ড. আওলাদ হোসেন পেয়েছেন ৬২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু হোসেন বাবলা পেয়েছেন ১১৯টি। আর নষ্ট হয়েছে ৭টি ভোট। এ কেন্দ্রে মোট ভোটার ছিল ২ হাজার ২৬২টি।

৩১ নম্বর কেন্দ্রে আওলাদ ভোট পেয়েছেন ৫২০ ভোট। অন্যদিকে বাবলা ১০১টি এবং নষ্ট হয়েছে ৬টি ভোট। এ কেন্দ্রে মোট ভোটার ছিল ২ হাজার ৩০৬টি।

এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার প্রকৌশলী আজিজুল হক এ তথ্য নিশ্চিত করেন।

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে