Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ , ১ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (40 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৫-২০১৪

নিজ কেন্দ্রে জিতলেন হাজী সেলিম

নিজ কেন্দ্রে জিতলেন হাজী সেলিম

ঢাকা, ০৫ জানুয়ারি- দশম জাতীয় সংদস নির্বাচনে ঢাকা ৭ আসনের ইসলামীয়া বহুমুখী উচ্চবিদ্যালয়ে নিজ তিনটি কেন্দ্রে ১৮৪০ ভোট পেয়ে জিতলেন স্বতন্ত্র প্রার্থী হাজী মো. সেলিম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তফা জালাল মহিউদ্দিনের চেয়ে ১৪৯৯ ভোট বেশি পেয়ে জয়ী হয়েছেন তিনি।

৭১ নম্বর কেন্দ্রে মোট ভোট পড়েছে ৭৬২ টি। এর মধ্যে হাতী প্রতীকে সেলিম পেয়েছেন  ৬৫৮ টি, নৌকা প্রতীকে ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন পেয়েছেন ৮৫ ভোট ও স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার রিয়াজ উদ্দিন আনারস প্রতীকে পেয়েছেন ১১ ভোট। এই কেন্দ্রের মোট বাতিল ভোটের সংখ্যা ৮টি।

৭২ নম্বর কেন্দ্রে মোট ভোট পড়েছে ৬৪৭ টি। এর মধ্যে হাতী প্রতীক ৫০২ টি, নৌকা প্রতীক ৯৭ ভোট ও আনারস প্রতীকে ৩৬ ভোট। বাতিল ভোটের সংখ্যা ১২টি।

৭৩ নম্বর কেন্দ্রে মোট ভোট পড়েছে ৮৬৯ টি। এরমধ্যে হাতী প্রতীক ৬৭০ টি, নৌকা প্রতীক ১৫৮ ভোট ও আনারস প্রতীকে ৪১ ভোট। বাতিল ভোটের সংখ্যা ৮টি।

উল্লেখ্য, এই কেন্দ্র মোট ভোটার সংখ্যা ছিল ৬৪০৪। এরমধ্যে মোট ভোট পড়েছে ২২৭৮ টি। ঢাকা -৭ আসনের এই কেন্দ্রটিতে মূল দুই প্রার্থীর মধ্যে টানটান উত্তেজনা ছিল। বিকেলে এক পর্যায়ে মোস্তফা জালাল মহিউদ্দিন ও হাজী সেলিমের মধ্যে মুখোমুখি বাকবিতণ্ডা হয়। যার ফলে বিপুল সংখ্যক র‌্যাব ও সেনাসদস্যরা এই কেন্দ্রে অবস্থান নেয়। পরে সেনাপ্রহরায় কেন্দ্র ত্যাগ করেন মোস্তফা জালাল মহিউদ্দিন।

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে