Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (90 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-৩১-২০১১

কুয়েতে হাওয়াল্লী প্রদেশ বিএনপির উদ্দ্যেগে বিজয়ের ৪০ বছর উদযাপন

কামরুল হাসান বাবলু,


কুয়েতে হাওয়াল্লী প্রদেশ বিএনপির উদ্দ্যেগে বিজয়ের ৪০ বছর উদযাপন
বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল হাওয়াল্লী প্রদেশ শাখা কুয়েতের উদ্দ্যোগে যথাযোগ্য মর্যাদায় আলোচনা সভার মাধ্যমে ৪০ বৎসর উদযাপন করা হয় কুয়েত সিটির রাজধানী হোটেলের হলরুমে ২২ ডিসেম্বর বৃহস্পতিবার।

অনুষ্ঠানের শুরুতে স্বাধীনতা লড়াইয়ের জন্য শহীদ সকল বীর মুক্তিযোদ্ধা সহ মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আতœার সন্তুুষ্টি এবং দেশ ও জনগণের কল্যান কামনা করে বিশেষ দোয়া করা হয়।

স্বাধীনতার ৪০ বৎসর পূর্তির গুরুত্ব অনুধাবন করে বিএনপি কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান এর অনুষ্ঠান পরিচালনায় অনুষ্ঠানের বক্তারা বলেছেন, বিজয় দিবসের এই মাসের গুরুত্ব বিশেষ তাৎপর্যপূর্ণ। অথচ এই মাসে গত ১৮ তারিখ ইঞ্জিনিয়ার্স ইনিষ্টিটিউট এর হলরুমে বিএনপি আয়োজিত মুক্তিযোদ্ধা সমাবেশে আগত মুক্তিযোদ্ধা সহ দলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দদের উপর রাষ্ট্রিয় সন্ত্রাস চালিয়ে প্রমান করেছে আসলে আওয়ামীলীগ মুক্তিযোদ্ধাদের শক্তির সপক্ষের দল নয়। বর্তমান সরকারের হাতে আজ একটি লাশের ও নিশ্চিয়তা নেই দেশে। রক্ষি বাহিনী আদলে মুজিব কন্যা হত্যা-গুম শুরু করে দিয়েছে। খুনি হাসিনা সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই বলে বক্তারা বলেছেন।

অনুষ্ঠানের সভাপতি ও হাওয়াল্লী প্রদেশ বিএনপি’র সভাপতি আব্দুল আওয়াল খাঁন এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কুয়েত শাখার সভাপতি একে আনোয়ার। বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কুয়েত শাখার সাধারন সম্পাদক ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামরুল হাসান বাবলু, এল ডি পি কুয়েত শাখার সভাপতি জাফর আহমেদ, বিএনপি কুয়েত শাখার সিঃযুগ্ন সম্পাদক ইলিয়াস চৌধুরী, স্বেচ্ছাসেবক দল কুয়েত শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোমিন উল্ল্যাহ পাটওয়ারী, শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য বাবিব হাসান আল আমীন, মহানগর বিএনপির সভাপতি কামাল উদ্দিন কামাল,ফরওয়ানীয়া প্রদেশ শাখার সভাপতি মুনির আহমেদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম এ সাঈদ চৌধুরী, মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক জামান ফারুক,স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক সামসুদ্দিন, মহানগর বিএনপির প্রচার সম্পাদক আব্দুল আওয়াল প্রমুখ।

কুয়েত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে