Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ , ৩ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (108 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৩-২০১৪

সিঙ্গাপুরে বাঙালিদের ইংরেজী নববর্ষ বরণ উদযাপন

মুহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু


সিঙ্গাপুরে বাঙালিদের ইংরেজী নববর্ষ বরণ উদযাপন

সিঙ্গাপুর, ২ জানুয়ারি- সিঙ্গাপুরের প্রবাসী বাংলাদেশীরা এক জমকালো অনুষ্ঠান ও নৈশ ভোজের মধ্য দিয়ে  বরণ  করেছে ইংরেজী নববর্ষ। ডিপ্লোমা মেরিন ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন বাংলাদেশ, সিঙ্গাপুর প্রতি বছরের ন্যায় আয়োজন করে বাৎসরিক পূর্ণ মিলনী।

১ জানুয়ারী সন্ধ্যা সাতটায় জাপান গার্ডেন রোডের ফেয়ার ওয়ে কান্ট্রি ক্লাব এর বল রুমে হাসান ও তাপসীর দ্বৈত উপস্থাপনায় শুরু হয় অনুষ্ঠান। পবিত্র কোরান তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত  বক্তব্য রাখেন সহ সভাপতি হাসিবুর রহমান টিপু। প্রধান অতিথি ছিলেন গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের হাই কমিশনার মাহবুবুজ্জামান। এসোশিয়েশনের সভাপতি মনসুর আহমেদ আগত অতিথিদের উদ্দেশ্যে অনুষ্ঠানে আসার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের কান্ট্রি ডিরেক্টর দিলীপ কুমার, বিজনেস চেম্বার অফ কমার্সের ভারপ্রাপ্ত সভাপতি শাহিদুজ্জামান প্রমুখ।

মনোজ্ঞ ও দৃষ্টি  নন্দন এ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, ইফফাত, ইতি, স্বপ্না, সালমা, শাহীন ও জনি। নৃত্য পরিবেশন করেন স্বর্ণা ও শিশু শিল্পী আনফি। এছাড়াও ছিল কবিতা আবৃত্তি ও কৌতুক পরিবেশনা। প্রায় পাঁচ শতাধিক বাংলাদেশী নারী পুরুষ ও শিশুরা নববর্ষের এ অনুষ্ঠানমালা প্রাণভরে উপভোগ করেন। নববর্ষের এই মিলন মেলার অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করেন বাংলাদেশ সোসাইটি, বিজনেস চেম্বার অফ কমার্স, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোশিয়েশন, ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন এবং বিভিন্ন সমিতি ও সংগঠনের নেতৃবৃন্দ এবং তাদের পরিবারবর্গ। 


নৈশ ভোজের পর রাত ১১টায় রাফেল  ড্র এর মাধ্যমে বর্ষ বরণের মনোমুগ্ধকর এ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সিঙ্গাপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে