Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৯-২০২০

মন্ত্রী বললেন ল্যাব নষ্ট, আইইডিসিআরের অস্বীকার

মন্ত্রী বললেন ল্যাব নষ্ট, আইইডিসিআরের অস্বীকার

ঢাকা, ২০ আগস্ট - ডাক বিভাগের মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্র করোনা পজিটিভ হয়েও তার পরদিন গণভবনে প্রধানমন্ত্রীর সামনে গিয়েছেন এবং তাকে এ বিষয়ে শোকজ করা হয়েছে। তবে তার সম্পর্কে বলতে গিয়ে ডাক, তার ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার জানিয়েছেন, ১৩ তারিখ সকালে আইইডিসিআরের ল্যাবটি নষ্ট ছিল বলে রেজাল্ট দেরিতে এসেছে। কিন্তু আইইডিসিআর পরিচালক জানিয়েছেন, কোভিড সিচুয়েশনে আইইডিসিআরের ল্যাব কখনও বন্ধ বা নষ্ট ছিল না।

আইইডিসিআরের পরিচালক অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, কোভিড সিচুয়েশনে তাদের প্রতিষ্ঠানের ল্যাব কখনও বন্ধ বা নষ্ট ছিল না। যদি ১৩ তারিখে ল্যাব নষ্ট থাকে, তাহলে আমরা কী করে রিপোর্ট দিলাম বলে পাল্টা প্রশ্ন করেন অধ্যাপক সেব্রিনা ফ্লোরা। তিনি বলেন, এরমধ্যে কোভিড সিচুয়েশনে ল্যাব কোনোদিন বন্ধ ছিল না।

আরও পড়ুন: আবারও করোনা লাইভ বুলেটিন চালুর পরামর্শ

রিপোর্টের তারিখ নিয়ে মন্ত্রীর দাবিও নাকচ করে দেন অধ্যাপক সেব্রিনা ফ্লোরা। তিনি বলেন, প্রতিবেদনে উল্লেখিত তারিখ অনুযায়ীই রোগী রিপোর্ট পেয়ে থাকেন। তিনি বলেন, আমাদের ফলাফল রিপোর্টে যে তারিখ দেওয়া হয় সেটা অটো জেনারেট করা। রিপোর্ট আপলোড করার পর সেটা অটো জেনারেট হয়। অর্থাৎ, কারও রিপোর্টে যদি ১৩ তারিখের কথা উল্লেখ থাকে তাহলে তার কাছে সেটা সেদিনই যাবে। কোনও কারণে যদি তার ইমেইল আইডি ভুল থাকে অথবা স্প্যামে গিয়ে থাকে, উনি চেক না করেন- তাহলে ভিন্ন কথা। এছাড়া সবারই রিপোর্ট সময় মতো পৌঁছায়।

উল্লেখ্য, করোনা টেস্টে পজিটিভ হওয়ার পরও গণভবনে গিয়ে হাজির হয়ে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন ডাক বিভাগের মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্র (এস এস ভদ্র)। গত ১৪ আগস্টে জাতির জনকের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বিশেষ স্মারক ডাকটিকিট, ডেটা কার্ড উন্মোচন ও বিশেষ খামের উদ্বোধনী কাজে গণভবনে যান তিনি।

সূত্র : বাংলা ট্রিবিউন
এন এইচ, ২০ আগস্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে