Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৮-২০২০

নরসিংদীতে নতুন করে ১৩ জন করোনায় আক্রান্ত

নরসিংদীতে নতুন করে ১৩ জন করোনায় আক্রান্ত

নরসিংদী, ১৮ আগস্ট - নরসিংদীতে গত ২৪ ঘণ্টায় ১৩ জন নভেল করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৯০০ জনে।

মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য জানান।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, নতুন শনাক্ত ১৩ জনের মধ্যে সদর উপজেলায় আটজন, মনোহরদীতে একজন, বেলাবতে তিনজন ও শিবপুরে উপজেলায় একজন রয়েছেন।

আরও পড়ুন: বাড়ি থেকে ডেকে নিয়ে শত শত মানুষের সামনে পিটিয়ে হত্যা!

করোনা পরীক্ষার জন্য জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯ হাজার ৭৪৮ জনের, ফলাফল পাওয়া গেছে ৯ হাজার ৭৩৩টি। তার মধ্যে ১ হাজার ৯০০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় রয়েছেন ১ হাজার ১৪৪ জন, শিবপুরে ১৯১ জন, পলাশে ১৬৬ জন, মনোহরদীতে ১৩৪ জন, বেলাবোতে ১২৪ জন ও রায়পুরা উপজেলায় ১৪১ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এখন পর্যন্ত জেলায় হোম আইসোলেশনে আছেন ২৪৩ জন, হাসপাতালে আইসোলেশনে আছেন সাতজন। সুস্থ হয়েছেন ১ হাজার ৬১১ জন।

জেলায় করোনায় মারা গেছেন ৩৯ জন। এর মধ্যে সদর উপজেলায় ২৩ জন, বেলাবতে ছয়জন, রায়পুরায় পাঁচজন, পলাশে দুইজন, মনোহরদীতে দুইজন ও শিবপুর উপজেলায় একজন রয়েছেন।  

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১৮ আগস্ট

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে