Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০ , ১৫ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১১-২০২০

আঙুলের ইশারায় নাচাতেন সুশান্তকে, সব সিদ্ধান্ত নিতেন রিয়া নিজে : শ্রুতি মোদী

আঙুলের ইশারায় নাচাতেন সুশান্তকে, সব সিদ্ধান্ত নিতেন রিয়া নিজে : শ্রুতি মোদী

মুম্বাই, ১১ আগস্ট - সোমবার দিনই রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) প্রাক্তন ম‍্যানেজার শ্রুতি মোদীকে (shruti modi) হাজিরা দিতে হয় ইডির দফতরে। প্রায় ৭ ঘন্টা তাঁকে জেরা করা হয় ইডির তরফে। জিজ্ঞাসাবাদে সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) ও রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে নানা বিষ্ফোরক তথ‍্য ফাঁস করেন অভিনেত্রীর প্রাক্তন ম‍্যানেজার।

ইডির জেরায় শ্রুতি জানান, সুশান্তের হয়ে যাবতীয় সিদ্ধান্ত নিতেন রিয়াই। অভিনেতার আর্থিক বিষয়েও হামেশাই হস্তক্ষেপ করতেন তিনি। তাঁর আর্থিক বিষয়ে কোনও সিদ্ধান্ত নিলেও জানানোর প্রয়োজন বোধ করতেন না সুশান্তকে। এমনকি সুশান্ত কোন ছবিটা করবেন আর কোনটা করবেন না সেই সিদ্ধান্তও তাঁর বদলে রিয়াই নিতেন।

আরও পড়ুন: সুশান্তের প্রেমিকা রিয়াসহ ৩ জনের ফোন ল্যাপটপ জব্দ

তবে বেআইনি কোনও কাজকর্মের ব‍্যাপারে তিনি কিছু জানেন না বলে দাবি করেন শ্রুতি মোদী। অপরদিকে সুশান্তের বাবা কে কে সিং অভিযোগ করেন ছেলের ব‍্যাপারে খোঁজ নিতে রিয়া বা শ্রুতির সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। কিন্তু দুজনের কেউই কোনও উত্তর দিতেন না বলে জানিয়েছেন অভিনেতার বাবা।
প্রসঙ্গত, এর আগে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বেশ কিছু চাঞ্চল‍্যকর তথ‍্য ফাঁস করে অভিনেতার বডিগার্ড। তিনি জানান, সুশান্ত প্রায়দিনই অসুস্থ থাকতেন এবং নিজের বেডরুমে শুয়ে থাকতেন। অপরদিকে তাঁর লিভ ইন পার্টনার রিয়া চক্রবর্তী পাশের ঘরে পার্টি করতেন তাও আবার অভিনেতারই টাকা খরচ করে।

অভিনেতার বডিগার্ড জানান, এই পার্টিতে শুধু রিয়া নন তাঁর বাবা এবং ভাইও অংশ নিতেন। উপরন্তু গত কয়েক মাস ধরে সুশান্তের সঙ্গে তাঁর পরিবারের সম্পর্ক ছিন্ন হয়ে গিয়েছিল। সুশান্তকে তাদের সঙ্গে দেখা করতেও দেওয়া হত না।

এন এইচ, ১১ আগস্ট

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে