Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ , ১০ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১০-২০২০

সিনহাকে ঠান্ডা মাথায় হত্যা করা হয়েছে : রাওয়া চেয়ারম্যান

সিনহাকে ঠান্ডা মাথায় হত্যা করা হয়েছে : রাওয়া চেয়ারম্যান

ঢাকা, ১০ আগস্ট - সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানকে ঠান্ডা মাথায় হত্যা করা হয়েছে বলে মন্তব্য করেছেন রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের (রাওয়া) চেয়ারম্যান খন্দকার নুরুল আফসার।

সোমবার রাজধানীর উত্তরায় সিনহা’র বাসায় তার মা নাসিমা আক্তারের সঙ্গে সাক্ষাৎ করেন রাওয়া এর সদস্যরা। এ সময় রাওয়া চেয়ারম্যান এসব কথা বলেন।

রাওয়া চেয়ারম্যান বলেন, ওসি প্রদীপ সিনহাকে সহ অন্য যেসব বিচার বহির্ভূত হত্যাকাণ্ড ঘটিয়েছেন সেগুলোরও বিচার হওয়া উচিত।

প্রশাসন ও সরকারের প্রতি আবেদন করে তিনি বলেন, সিনহা হত্যার বিচার যেন দীর্ঘায়িত করা না হয় কারণ এটা যে ঠান্ডা মাথায় হত্যা তা ইতিমধ্যেই প্রমাণিত।

আরও পড়ুন: 'রাজনীতিতে প্রতিহিংসা ছড়ানোদের মুখে গণতন্ত্রের কথা ষড়যন্ত্রের অংশ'

সিনহা রাশেদের হত্যাকাণ্ডে তদন্তের অগ্রগতিতে পরিবার এবং অবসরপ্রাপ্ত সেনারা সন্তুষ্ট বলে জানান রাওয়া চেয়ারম্যান।

ছেলের নানা স্মৃতির কথা মনে করে আবেগপ্রবণ হয়ে সিনহার মা নাসিমা আক্তার বলেন, স্বভাবসুলভ নানা কাজে ব্যস্ত থাকলেও, সবসময় পরিবারের প্রতি খেয়াল ছিলো সিনহার।

কান্নাজড়িত কণ্ঠে মা নাসিমা আক্তার বলেন, আমার ছেলে দেশকে নিয়ে অনেক ভাবত। আমাকে বলত, আমরা যদি দেশে ভালো কিছু রেখে যাই তাহলে ভবিষ্যৎ প্রজন্ম সেটা অনুসরণ করবে। আমার ছেলের প্রত্যেকটি কাজে আমার পূর্ণ সমর্থন ছিল। ভেতরে ভেতরে আমি খুবই গর্ববোধ করতাম। ও শুধু কাজ করতে চাইত।

সিনহা'র বোন শারমিন শাহরিয়ার বলেন, আর যেন বিচার বহির্ভূত হত্যাকাণ্ড না ঘটে। একইসাথে দ্রুততম সময়ের মধ্যে যেন হত্যার বিচার হয়, সেই দাবিও জানান তিনি।

সূত্র : সমকাল
এন এইচ, ১০ আগস্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে