Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৯-২০২০

নারায়ণগঞ্জে করোনা শনাক্ত ৬ হাজার ছাড়ালো

নারায়ণগঞ্জে করোনা শনাক্ত ৬ হাজার ছাড়ালো

নারায়ণগঞ্জ, ০৯ আগস্ট- নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬ হাজার ছাড়িয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ২৪ জনে দাঁড়িয়েছে।

রবিবার নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।

জেলা করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম জানান, শনিবার (৮ আগস্ট) নারায়ণগঞ্জে নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে করে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে মোট সুস্থ হয়েছেন ৫৬৭৩ জন। মোট মৃত্যু ১২৭ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৩ হাজার ৮৩ জনের।

আরও পড়ুন: মদনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

সর্বশেষ তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হল- আড়াইহাজার উপজেলায় ৫৫৮, বন্দর উপজেলায় ২৫১, সিটি করপোরেশন এলাকায় ২১০৭, রূপগঞ্জ উপজেলায় ১১৮১, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩৯৬ ও সোনারগাঁও উপজেলায় ৫৩১ জন। পুরো জেলায় ৬,০২৪ জন।

এলাকা ভিত্তিক সুস্থ্যের সংখ্যা হল- আড়াইহাজার উপজেলায় ৫৪৬, বন্দর উপজেলায় ২৩৪, সিটি করপোরেশন এলাকায়  ১৯৪৫, রূপগঞ্জ উপজেলায় ১১৪০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩৩০ ও সোনারগাঁও উপজেলায় ৪৮৭ জন। পুরো জেলায় ৫৬৮২ জন।

এখন পর্যন্ত এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন এলাকায় ৬৭, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৩, সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ১২৭ জন।

সূত্র : দেশ রূপান্তর
এম এন  / ০৯ আগস্ট

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে