Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৭-২০২০

উত্তরপ্রদেশে রাম মন্দির নিয়ে বিতর্কিত পোস্ট, চিকিৎসক-সহ ৩ গ্রেপ্তার

উত্তরপ্রদেশে রাম মন্দির নিয়ে বিতর্কিত পোস্ট, চিকিৎসক-সহ ৩ গ্রেপ্তার

লক্ষ্ণৌ, ০৭ আগস্ট - রাম মন্দির নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিতর্কিত পোস্টের জেরে গ্রেপ্তার হলেন উত্তরপ্রদেশের এক চিকিৎসক-সহ ৩ জন। ধৃত চিকিৎসক পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া (PFI) নামে একটি রাজনৈতিক দলের প্রাক্তন নেতা হওয়ার পাশাপাশি বর্তমানে সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়া (SDPI) মিডিয়া ইনচার্জের দায়িত্ব সামলাচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অযোধ্যায় রাম মন্দির (Ram Mandir) -এর ভূমিপুজোর দিন বারাইচ জেলার কিছু হোয়াটসঅ্যাপ গ্রুপে উসকানিমূলক পোস্ট করা হচ্ছে বলে অভিযোগ ওঠে। এরপরই ঘটনার তদন্তে নেমে ডা. আলিমের চেম্বারে হানা দেয় পুলিশ। আর সেখান থেকে ওই চিকিৎসক-সহ কামরুদ্দিন ও সাহিব আলম নামে তিন জনকে গ্রেপ্তার করা হয়। তাঁরা তিন জন চেম্বারের বসে ওই পোস্টগুলি করছিলেন বলে জানা যায়।

আরও পড়ুন: একদিনে ভারতে রেকর্ড সংখ্যক করোনা শনাক্ত ৬২ হাজার

এপ্রসঙ্গে বারাইচের অতিরিক্ত পুলিশ সুপার কুনওয়ার জ্ঞানজয় জানান, রাম মন্দিরের ভূমিপুজোর দিন ডা. আলিমের চেম্বারে বসে কিছু মানুষ উসকানিমূলক পোস্ট করছিলেন বলে অভিযোগ আসে। এরপরই ঘটনাস্থলে গিয়ে ওই চিকিৎসক-সহ তিন জনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের বিরুদ্ধে সাম্প্রদায়িক অশান্তি ছড়ানো ও জাতীয় ঐক্যের বিরোধী কাজকর্মের অভিযোগে মামলা দায়ের হয়েছে। তদন্তও চলছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ডা. আলিম ও কামরুউদ্দিন এসডিপিআইয়ের হোয়াটসঅ্যাপ গ্রুপের সক্রিয় সদস্য।

সূত্র : সংবাদ প্রতিদিন
এন এইচ, ০৭ আগস্ট

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে