Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ , ৭ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৬-২০২০

সরকারি গম আত্মসাতের মামলায় চেয়ারম্যান কারাগারে

সরকারি গম আত্মসাতের মামলায় চেয়ারম্যান কারাগারে

নাটোর, ০৬ আগস্ট - নাটোরে সরকারি গম আত্মসাতের মামলায় ছাতনী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তোফাজ্জল হোসেন ও মেম্বার শাহানাজ পারভীনকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খুরশিদ আলমের আদালতে হাজির করা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়। এর আগে বুধবার বিকালে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের মাঝদীঘা পূর্বপাড়া গ্রামের কোরবান আলীর বাড়ি থেকে ১০০ বস্তা সরকারি গম জব্দ করা হয়।

আরও পড়ুন: নাটোরে চেয়ারম্যানের আত্মীয়ের বাড়ি থেকে ১৮৪ বস্তা সরকারি গম উদ্ধার

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ছাতনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেনের নাতনী জামাই কোরবান আলীর বাড়িতে গোপনে খাল খনন প্রকল্পের সরকারি গম রাখা হয়। বিষয়টি জানাজানি হলে মাঝদীঘা পূর্বপাড়া গ্রামে ওই বাড়িতে বুধবার বিকালে অভিযান চালায় পুলিশ।

অভিযানকালে একটি রুমে রাখা ১০০ বস্তা সরকারি গম পাওয়া যায়। তখন কোরবান আলী ও তার পরিবারের সদস্যরা জানান, গমের বস্তা চেয়ারম্যান তোফাজ্জল হোসেন রেখে গেছেন। পরে চেয়ারম্যান তোফাজ্জল হোসেনকে ডাকা হলে হলে তিনি গমের বিষয়ে সঠিক কোনো তথ্য দিতে পারেননি। পরে গমগুলো থানা হেফাজতে নিয়ে আসা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন্বিত কার্যালয় রাজশাহীর সহকারী পরিচালক নাজমুল হুসাইন বাদী হয়ে গম আত্মসাতের অভিযোগে চেয়ারম্যানসহ তিনজনের নাম উলে­খ করে মামলা করেন। পরে চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, মেম্বার শাহানাজ পারভীনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সূত্র : বিডি-প্রতিদিন
এন এইচ, ০৬ আগস্ট

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে