Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ , ৫ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৫-২০২০

দীপিকা-প্রিয়াঙ্কাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

দীপিকা-প্রিয়াঙ্কাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

মুম্বাই, ০৫ আগস্ট - সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া ও পেইড ফলোয়ার  নিয়ে নানা রকম বিভ্রান্তি ও অনলাইন জটিলতা তৈরি হচ্ছে।  বিষয়টিকে গুরুত্ব দিয়ে মাঠে নেমেছে মুম্বাই পুলিশ। তারা তদন্ত করছে কারা ভুয়া ফলোয়ার তৈরির সঙ্গে জড়িত।

পুলিশের সেই তদন্তে  বলিউডের বেশ ক’জন বড় তারকার নাম বেরিয়ে এলো। যেখানে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের মতো তারকারাও রয়েছেন।

কয়েক সপ্তাহ ধরে বলিউড রথি-মহারথিদের পেজগুলোতে চলছে কড়া নজরদারি। এই ইস্যুতে বলিউড র‌্যাপার বাদশাকে তলবও করেছে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধেও ভুয়া ও পেইড ফলোয়ার তৈরির অভিযোগ উঠেছে। তাকে ডেকে প্রাথমিকভাবে একটি মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

আরও পড়ুন: এবার কারিনাকে আক্রমণ করলেন কঙ্গনা

তবে তাকে মুখোমুখি হতে হবে পুলিশের ক্রাইম ব্রাঞ্চের, এমনটাও শোনা যাচ্ছে।

এদিকে পুলিশের একাধিক সূত্র ভারতীয় মিডিয়াকে জানায়, তাদের তালিকায় আরও আটজন সেলিব্রেটি আছেন। তাদের মধ্যে অন্যতম প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। তাদেরও বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হতে হবে। এই সেলিব্রেটিদের মধ্যে শুধু বলিউড নয়, রয়েছেন দেশের অন্যক্ষেত্রের মানুষও।

মুম্বাই পুলিশের জয়েন্ট কমিশনার বিনয় কুমার চৌবে বলেন, ‘যারা সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া ফলোয়ার ও পেইড ফলোয়ার তৈরিতে যুক্ত তাদের দমন করতে ইতোমধ্যে সাইবার সেল গঠন করা হয়েছে।’

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা যায়, প্রাথমিকভাবে আটজনকে ডাকা হলেও ভারতীয় এ পুলিশ বাহিনী ১৭৬ জন ব্যক্তির নাম পেয়েছেন, যারা পেইড ফলোয়ার কেনার সঙ্গে যুক্ত রয়েছেন।

এন এইচ, ০৫ আগস্ট

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে