Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৪-২০২০

রাজনীতিতে ভালো মানুষের জায়গা নেই: ফখরুল

রাজনীতিতে ভালো মানুষের জায়গা নেই: ফখরুল

ঢাকা, ০৪ আগস্ট- এখন একটা নষ্ট সময় আমরা অতিক্রম করছি এমন মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভালো মানুষদের কোনো মূল্য নেই। বিশেষ করে রাজনীতিতে আজকাল ভালো মানুষের জায়গা নেই। মঙ্গলবার এক ভার্চুয়াল স্মরণসভায় তিনি এসব বলেন।

মির্জা ফখরুল বলেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে শুধু বিএনপির নয়, দেশের রাজনীতিতে শূণ্যতার সৃষ্টি হয়েছে। কারণ বাবু রাজনীতিকে সম্পদের পাহাড় তৈরির কাজে ব্যবহার করেননি। আজকের তরুণরা যারা রাজনীতি করছেন তারা তাকে অনুসরণ করতে পারে।

আরও পড়ুন: কাদামাটিতে আটকে আছে বিএনপির রাজনীতি: কাদের

বিএনপি মহাসচিব বলেন, আজকে দেশে ফ্যাসিবাদ চেপে বসেছে। সব অর্জন শেষ হওয়ার পথে। এই অবস্থায় আমরা লড়াই করছি দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে। এ জন্য আমাদের অনেক মূল্য দিতে হয়েছে। এ অবস্থায় আমাদের জনগণকে সংগঠিত করতে হবে তাদের হারিয়ে যাওয়া অধিকার ফিরিয়ে আনার জন্য।

প্রধান অতিথির বক্তব্যে দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকে তরুণ প্রজন্মের অনেকেই অধৈর্য হয়ে পড়েন। এসেই সব কিছু পেতে চান। তাদের মনে রাখতে হবে শফিউল বারী বাবু একদিনে নেতা হননি। দীর্ঘ সময় রাজনীতি করে আজকের অবস্থানে এসেছিলেন।

তিনি বলেন, দেশের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। আর এ কারণে বাবু ও আউয়ালের মতো নেতারা সুচিকিৎসার অভাবে মারা গেছেন। স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়ার জন্যই তাদের অকাল মৃত্যু হয়েছে।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সঞ্চালনায় দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আবদুল আউয়াল খানের মৃত্যুতে এই ভার্চুয়াল স্মরণসভা অনুষ্ঠিত হয়। 

সভায় বক্তব্য রাখেন দলটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও শামসুজ্জামান দুদু। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

সূত্র : দেশ রূপান্তর
এম এন  / ০৪ আগস্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে