Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৩-২০২০

‘আসুন প্রতিজ্ঞা করি এই শহরে ময়লা-আবর্জনা ফেলব না’

‘আসুন প্রতিজ্ঞা করি এই শহরে ময়লা-আবর্জনা ফেলব না’

ঢাকা, ০৩ আগস্ট- কোরবানির বর্জ্য দ্রুত অপসারণের জন্য নগরবাসীসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, আসুন আমরা প্রতিজ্ঞা করি এই ঢাকা শহরে আমরা কোনো ময়লা-আবর্জনা ফেলব না।

সোমবার (৩ আগস্ট) বিকেলে এক ভিডিও বার্তায় এ কথা বলেন তিনি।

আতিকুল ইসলাম ডিএনসিসির সকল কাউন্সিলর, সংরক্ষিত মহিলা আসনের সদস্য, কর্মকর্তা-কর্মচারী, পরিচ্ছন্নতাকর্মীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, তারা অত্যন্ত পরিশ্রম করে রাতদিন খেটে কোরবানির বর্জ্য অপসারণ করেছেন।

আরও পড়ুন: যিনি চোর ধরলেন, উল্টো তিনিই শাস্তি পেলেন!

আতিকুল ইসলাম বলেন, এই কোরবানির ঈদ ছিল মহামারিকালীন ঈদ। এখানে মহামারির চ্যালেঞ্জ ছিল। সবকিছু মিলিয়ে আমাদের সিটি করপোরেশনের কাছে এই ঈদ চ্যালেঞ্জিং ছিল। কিন্তু আমরা মনে করি এই চ্যালেঞ্জিং ঈদের সময় নগরটাকে সুন্দরভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন করতে পেরেছি।

মেয়র বলেন, আপনারা দেখেছেন আমরা প্রথমবারের মতো নির্দিষ্ট স্থানে ৪০০টি কোরবানি দেয়ার ব্যবস্থা করেছি। এখানে অনেক ধরনের চ্যালেঞ্জ ছিল। আমরা মনে করি আগামীতে আপনারা নির্ধারিত স্থানে পশু কোরবানি দেবেন এবং আমরা চাই সুন্দর ঢাকা শহর গড়তে।

ডিএনসিসি মেয়র বলেন, ঢাকা শহর থেকে আমরা উপার্জন করি। আমাদের বাচ্চারা এই শহরে পড়াশোনা করে। তারা বড় হচ্ছে ঢাকা শহরে। এই শহরকে পরিষ্কার করা আমাদের সকলের দায়িত্ব। আসুন আমরা প্রতিজ্ঞা করি এই ঢাকা শহরে কোনো ময়লা-আবর্জনা ফেলব না। ঢাকা শহরের নিয়ম-কানুন আমরা মেনে চলব।

সূত্র : জাগো নিউজ
এম এন  / ০৩ আগস্ট

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে