Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০ , ৯ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০২-২০২০

শিক্ষিতরাই বেশি দুর্নীতিতে জড়িত বলে মন্তব্য করেছেন মাশরাফি বিন মোর্ত্তজা

শিক্ষিতরাই বেশি দুর্নীতিতে জড়িত বলে মন্তব্য করেছেন মাশরাফি বিন মোর্ত্তজা

নড়াইল, ০২ আগস্ট - বেশির ভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত বলে মন্তব্য করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা। আজ রোববার বেলা ১১টায় নড়াইলে শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক প্রশ্নোত্তর পর্বে এ মন্তব্য করেন তিনি।

‘প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান আমাদের অঙ্গীকার’ স্লোগানে ‘ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত’ শিরোনামে প্রশ্নোত্তর পর্বটি আয়োজন করা হয়। এতে সমাজ উন্নয়ন, দুর্নীতিসহ বিভিন্ন প্রশ্নের জবাব দেন মাশরাফি।

মাশরাফি বলেন, ‘বেশির ভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত। তবে আপনারা যারা সমাজের তৃণমূল পর্যায়ে নিরলসভাবে কাজ করে চলেছেন, দেশপ্রেমিক আপনারাই। আপনাদের স্যালুট জানাই।’

আরও পড়ুন: ধানক্ষেতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের লাশ

বাংলাদেশ ক্রিকেটের জাতীয় দলের সাবেক এ অধিনায়ক আরও বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার-আমার সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে নিরলস কাজ করে চলেছেন। আসুন আমরা দুহাত বাড়িয়ে তার উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।’

‘ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত’ অনুষ্ঠানটির উদ্যোক্তা মাশরাফি বিন মোর্ত্তজা নিজেই। অনুষ্ঠানে জেলার বিভিন্ন শ্রেণি-পেশার ৪০ জন তাকে প্রশ্ন করেন। একে একে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য।

এর আগে নড়াইল জেলা সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করেন মাশরাফি। জেলায় কর্মরত ২৭ জন সাংবাদিককে মোট ২ লক্ষ ৭০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এ সময় করোনাভাইরাস মহামারি থেকে দেশ ও জাতি মুক্তি পাবেই বলে আশা ব্যক্ত করেন তিনি।

মাশরাফি বলেন, ‘মহামারি করোনা থেকে আমরা একদিন ঠিকই মুক্তি পাবো। দেশও ঘুরে দাঁড়াবে।’ করোনায় সৃষ্ট এ ক্ষতি কাটিয়ে উঠতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহ্বান জানান তিনি।

সূত্র : নতুন সময়
এন এইচ, ০২ আগস্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে