Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ , ৫ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-৩১-২০২০

গুলশান দুটি ষাঁড় উদ্ধার, প্রতারক নাজমুলসহ গ্রেফতার ৩

গুলশান দুটি ষাঁড় উদ্ধার, প্রতারক নাজমুলসহ গ্রেফতার ৩

ঢাকা, ৩১ জুলাই - রাজধানীর গুলশান নিকেতন এলাকা থেকে অনলাইনে দুই ষাঁড় কেনার কথা বলে টাকা পরিশোধ না করে দুই ষাঁড় নিয়ে চম্পট দেওয়া সেই প্রতারক চক্রের মূল হোতা নাজমুলসহ ৩ জনকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ। তাদের কাছ থেকে চুরি হওয়া ষাঁড় দুটি উদ্ধার করা হয়েছে।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ চক্রবর্তী জানান, সিরাজগঞ্জের ফরহাদ আলী শেখ দুইটি ষাঁড় কোরবানি উপলক্ষে বিক্রয়ের জন্য মেয়ের জামাই খোরশেদ আলমকে বলেন। তিনি পূর্ব পরিচিত নাজমুল আহমেদ চৌধুরীকে ষাঁড় দুটো ক্রয়ের প্রস্তাব করে। খোরশেদ ষাঁড়ের ছবি মেসেঞ্জারে পাঠালে নাজমুল ছবি দেখে ১ লাখ ৯৫ হাজার টাকা দামে ক্রয় করতে আগ্রহ প্রকাশ করেন।

আরও পড়ুন: কোরবানির বর্জ্য অপসারণে প্রস্তুত ২ সিটি কর্পোরেশন

গত ২৮ জুলাই ফরহাদ শেখ ষাঁড় দুটো নিয়ে গুলশানের নিকেতনে আসেন। নাজমুল ষাঁড় দুটো রিসিভ করে তার সহযোগী কথিত কেয়ারটেকার আমিনকে বাসায় নিয়ে যাওয়ার জন্য বলে। এরপর একটি চায়ের দোকানে নিয়ে উক্ত প্রতারক নাজমুল তাদের বসিয়ে রেখে টাকা নিয়ে আসার জন্য কৌশলে চলে যায়।

অনেকক্ষণ পরও প্রতারক নাজমুল টাকা নিয়ে ফিরে না আসায় তাদের সন্দেহ হয় যে, তারা প্রতারণার ফাঁদে পড়েছে। উপায়ন্তর না পেয়ে গুলশান থানায় অভিযোগ করেন।

গুলশান থানা পুলিশ বসুন্ধরা আবাসিক এলাকা থেকে প্রধান আসামি প্রতারক নাজমুল আহমেদ চৌধুরীকে আটক করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে সহযোগী ২ জন আসামিকে গ্রেফতার করা হয় এবং তাদের দখল থেকে ষাঁড় দুটো ও ষাঁড় বিক্রির টাকা উদ্ধার হয়।

সূত্র : ইত্তেফাক
এন এইচ, ৩১ জুলাই

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে