Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ , ১২ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-৩১-২০২০

সুশান্তের আত্মহত্যার কারণ তদন্ত করবে না সিবিআই

সুশান্তের আত্মহত্যার কারণ তদন্ত করবে না সিবিআই

মুম্বাই, ৩১ জুলাই - সুশান্ত সিং রাজপুত কেন আত্মহত্যা করেছেন, সেই তদন্ত করবে না ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআই। এ বিষয়টি পরিস্কার জানিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। বুধবার মুম্বাই পুলিশের সঙ্গে বৈঠকের পরই সংবাদমাধ্যমকে একথা জানান তিনি।

সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্ত বর্তমানে মুম্বাই পুলিশ করছে। তাদের বেশ ভালো অগ্রগতি রয়েছে এই মামলায়। তাই এ তদন্তে সিবিআইয়ের হাতে দেওয়ার কোনো প্রশ্নই নেই বলে সাফ জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: সুশান্তের শেষ সিনেমা অনলাইন প্লাটফর্মের রেকর্ড

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার জন্য চাপ ক্রমাগত বেড়েই চলেছিলো। নায়কের ভক্তরা, বিহারের অনেক রাজনীতিবিদ, বলিউডের অনেকেই চাইছিলেন সিবিআই যেন এই তদন্তের দায়িত্ব নেয়। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছেও চিঠি গেছে এই আবদার করে।

কিন্তু এসবকিছুই থামিয়ে দিলেন মুম্বাইয়ের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। তিনি জানিয়ে দিয়েছেন মুম্বাই পুলিশই তদন্ত করবে সুশান্তের আত্মহত্যা মামলা। বিষয়টি সুশান্তের ভক্তদের বেশ হতাশই করেছে।

এদিকে প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিহারের রাজেন্দ্রনগর থানায় মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত। রিয়ার বিরুদ্ধে ১৬ দফা অভিযোগ করেছেন তিনি। জানা যায় ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০ ও ৩০৬ ধারায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তবে শুধু রিয়াই নয়, রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী, ভাই সৌমিক চক্রবর্তী, ও রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর নামেও মামলা করা হয়েছে।

এন এইচ, ৩১ জুলাই

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে