Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ , ১২ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-৩০-২০২০

পাকিস্তানি ক্রিকেটার ৬ বার টেস্টের পর করোনা নেগেটিভ

পাকিস্তানি ক্রিকেটার ৬ বার টেস্টের পর করোনা নেগেটিভ

ইসলামাবাদ, ৩০ জুলাই - করোনাভাইরাস থেকে মুক্তি মিলল পাকিস্তানি পেসার হারিস রউফের। এক মাসেরও বেশি সময় ধরে আক্রান্ত থাকার পর অবশেষে সুস্থ হয়েছেন তিনি। এর ফলে ইংল্যান্ডে সফররত পাকিস্তান দলে যোগ দিতে পারবেন তিনি। আশা করা হচ্ছে, চলতি সপ্তাহেই ইংল্যান্ড যাবেন তিনি।

গত মাসের ২২ তারিখ প্রথমবার করোনা পজিটিভ হন হারিস রউফ। গত ২০ জুলাই পর্যন্ত ছয়বার কোভিড-১৯ পরীক্ষা করা হয় তার। যার মধ্যে প্রথম পাঁচবার ফল আসে পজিটিভ। ষষ্ঠবারে নেগেটিভ আসার পর আরেকটি নেগেটিভ রিপোর্টের অপেক্ষা ছিল তার। যা পাওয়ার পর এখন তিনি পুরোপুরি করোনামুক্ত।

এদিকে হারিস রউফ করোনামুক্ত হচ্ছিলেন না দেখে পাকিস্তানের প্রধান নির্বাচক ও কোচ মিসবাহ উল হক তার ব্যাকআপ হিসেবে মোহাম্মদ আমিরকে দলে ফিরিয়েছিলেন। যে কি না খেলবে টি-টোয়েন্টি ফরম্যাটে। তবে এখন হারিস রউফ সুস্থ হলেও বাদ পড়বেন না দুজনের কেউই। দুজনকেই রাখা হবে স্কোয়াডে।

আরও পড়ুন: ইংল্যান্ড সফরের পরীক্ষায় ‘পাস’ আমির

তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টি খেলতে ইংল্যান্ড যাওয়ার আগে করোনা পরীক্ষা করা হয়েছিল পাকিস্তানের সব খেলোয়াড়দের। সেখানে ১০ জনের ফল আসে করোনা পজিটিভ। বাকি ১৮ জন উড়াল দেয় ইংল্যান্ডের উদ্দেশ্যে। আক্রান্তদের মধ্যে ৯ জন খেলোয়াড় দফায় দফায় করোনা নেগেটিভ প্রমাণিত হয়ে যোগ দেন দলের সঙ্গে। শুধু বাকি ছিলেন হারিস রউফই।

অবশেষে এখন হারিস রউফও করোনামুক্ত হয়ে যোগ দেবেন দলের সঙ্গে। তাকে প্রাথমিকভাবে নেওয়া হয়েছিল রঙিন পোশাকের ক্রিকেটের জন্য। তবে তিনি নিজে জানিয়েছেন টেস্ট খেলার জন্যও প্রস্তুত তিনি। যেহেতু দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি হারিস, তাই টেস্ট সিরিজে তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে। কেননা টেস্টের জন্য দেওয়া ২০ সদস্যের দলে যে নেই তার নাম।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ৩০ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে