Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ , ১১ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-৩০-২০২০

নিজেকে একটু অন্যভাবে তুলে ধরলাম: পূজা (ভিডিও)

নিজেকে একটু অন্যভাবে তুলে ধরলাম: পূজা (ভিডিও)

ঢাকা, ৩০ জুলাই- এই ঈদে গান প্রকাশ পাচ্ছে অনেক, যদিও সিংহভাগই আওয়াজহীন। বিপরীতে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো নিজেদের ব্যস্ত রেখেছে নাটক নির্মাণ ও প্রচারণা নিয়ে!

সে হিসেবে এই ঈদে প্রযোজক-শিল্পী পূজা প্রকাশিত ‘নগদ প্রেম’ অন্যতম। কারণ, গানটির কথা-সুর-ভিডিওতে রয়েছে বৈচিত্র্য। যা প্রকাশ পেয়েছে পূজা নামের ইউটিউব চ্যানেল ২৯ জুলাই।

গানটি লিখেছেন ওয়াসিক সৈকত। সুর ও সংগীত করেছেন নাভেদ পারভেজ, র‌্যাপ অংশ গেয়েছেন জি এম আশরাফ। গানটির ভিডিওতে গল্প ও কোরিওগ্রাফি ঘরানার মিশেল রয়েছে। যেটি নির্মাণ করেছেন প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। আর এতে মডেল-গায়িকা পূজার বিপরীতে কাজ করেছেন মডেল-নায়ক সানজ জন।

আরও পড়ুন: সংস্কৃতিকর্মীরা সব সময়ই অবহেলিত

প্রকাশের পর গানটি থেকে ভালো প্রতিক্রিয়া মিলছে সংশ্লিষ্টদের।

পূজা বলেন, ‘প্রথমবার নিজেকে একটু অন্যভাবে তুলে ধরলাম। সেটা গান ও ভিডিও দুটোতেই। আপনারা জানেন, সংখ্যায় কম হলেও বরাবরই নতুন কিছু করার চেষ্টা করি। এই কাজটি করার পুরো প্রক্রিয়ার মধ্যে সুরকার নাভেদ, নির্মাতা সৈকত আর নায়ক জন- শতভাগ যুক্ত ছিলেন আমার সঙ্গে। কখনও মনে হয়নি কাজটি আমার, মনে হয়েছে আমাদের গান। প্রতিটি মানুষ প্রচুর কষ্ট করেছেন। আমি কৃতজ্ঞ। সেজন্যই দিন শেষে ভালো একটা আউটপুট পেলাম। দর্শক-শ্রোতারাও ভালো প্রতিক্রিয়া দিচ্ছেন।’

উল্লেখযোগ্য বিষয়, চলতি প্রজন্মের অন্যতম শিল্পী হিসেবে পূজার প্রোফাইলে এরমধ্যে যুক্ত হয়েছে বেশ কিছু সফল ও প্রশংসিত গান-ভিডিও। তাহসান, বেলাল খান, আরফিন রুমি, ইমরান, তানজীবসহ প্রায় সবার সঙ্গে দ্বৈত কণ্ঠে সফলতা পেয়েছেন এই শিল্পী। 

সম্প্রতি বন্ধু আনিকার সঙ্গে ‌‘ফ্রেন্ডস’ নামের একটি বিশেষ গান করলেন পূজা। ২ আগস্ট বন্ধু দিবস উপলক্ষে এটি প্রকাশ হবে। রেকর্ডিং শেষে চলছে সেটির ভিডিওর কাজ।

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে